Wednesday, April 23, 2014

সহজে মাসে ৫০-১০০ ডলার ইনকাম করুন । দিনে ২০ মিনিট কাজ করে।।

আমি মাস তিনেক আগে একটা ওয়েব সাইটে একজনকে দেখলাম সে লিক্ন সর্ট্ (URL Short) করে প্রয় ৬০০ ডলার কামাইছে ৪ মাসে । ওয়েব সাইটের নাম হল অ্যডএফ.লে । আমি তার রেফারেলে সেখানে রেজিট্রেসন করলাম ও বিভি্ন্ন লিক্ন অ্যডএফ.লে ওয়েব সাইটে গিয়ে sort করে অন্য ওয়েব জনপ্রিয় সাইটে বিভিন্ন বিষয় পোস্ট করে সেই পোস্টে sort  লিক্ন গুলো দিয়ে দিলাম।সেদিন থেকে শুরু আজ তিনমাস পর  আমার হাতে টাকা পেয়ে খুশিতে সবার প্রথম আপনাদের জানালাম। হাতে পেলাম মানে আমি এলার্ট্-পে থেকে চেক রিকুয়েস্ট করছিলাম সেই চেক পাওয়ার সাথে সাথে আমি ব্যাংকে গিয়া ভাঙ্গায়ে আনছি ।
প্রথমে আমি এই সাইটকে Scam বা প্রতারক মনে করে ছিলাম । পরে Google থেকে ইনফরমেশন নিলাম দেখলাম যে কোম্পানিটি খুব ভালো । তারা ঠিক মত টাকা দেয় কোন ২ নম্বরই করে না। তারা প্র্রতি সপ্তাহের সোমবারে টাকা যার যার একাউন্টে পাঠিয়ে দেয় । এখানে বলে রাখি মিনিমাম তারা ৫ ডলার হলে আপনার পে-প্যাল আথবা এলাট-পে তে প্রতি সোমবারে আটোমেটিক  আপনার  পে-প্যাল আথবা এলাট-পে তে পাঠিয়ে দেবে। প্রথমে আমার ৫ ডলার হতে ৭ দিন সময় লাগছে। পরে অবশ্য কম লাগছে।
আসলে এটি কাজ করে যদি কেউ তাদের সাইটে রেজিট্রেশন করে তখন তারা ইউজারদের URL SORT করার সুজোগ দেয় যদি   কে উ যে কোন লিক্ন দেওয়া হয় তখন তারা একটি  Sort Link দেয়। এই লিক্ন যে কোন ওয়েব সাইটে দিলে এবং লিঙ্ক Click একটি এড আসবে সেই এডটি তে Ad Skipped  করলে আসল  লিক্ন পওয়া যাবে। আমার মনে হয় খুব সহজ বিষয় ।
রেজিট্রেশন করতে এই লিক্ন আথবা অ্যড.লে তে গিয়ে সাইন আপ করুন।তারপর কিছু জনপ্রিয় ওয়েব সাইট ঠিক করুন যেখানে আপনি sort url দিবেন । তারপর যে কোন মুভি,গান,চটি,গল্প বা যে কোন লিক্ন অথবা যে কোন ডাইনলোড লিক্ন কপি করে সাইটে গিয়ে উপরের  ঘরে লিক্ন পেস্ট করে ‍Shrink চাপ দিন । তাহলো নতুন লিক্ন আপনাকে দেখাবে । আর এই লিক্ন যে কোন ওয়েব সাইটে বা কমেন্ট সেকশনে দিয়ে দিন। এই লিক্নে যে click  করবে বা যত click পরবে ততো টাকা পাবেন। কারন এরকম আনেক পোস্ট আমি ফোরামে করছি ।সেখানে যে ডাউনলোড লিক্ন সেখানে কিল্ক করলো আমি টাকা পাই এবং কেউ যদি অ্যাড Skipp  করে তার পরও আপনি টাকা পাবেন । click  করলই টাকা।আর যত লিক্ন বানাবেন সাব গুলো বিভিন্ন ওয়েব সাইটে দিবেন। আমি প্রতিদিন আধঘন্টা কাজ করতাম বিভিন্ ওয়েব সাইটে লিক্ন দিতাম। প্রথম টাকার পরিমান কম মনে হতে পারে তবে আপনাদের dailyএকটা টারগেট থাকতে হবে যেমন সব লিক্ন মিলে আথবা যের কোন লিক্ন প্রতিদিন ১২০০ বার যেন ক্লিক পরে তাহলে ১ ডলার মোত পাবেন + রেফারেল। প্রথমে কস্ট মনে হলেও পরে সহজ হবে ২০ মিনিট কাজ করলে আনেক টাকা আয় করতে পারবেন।একটা সময় লিক্ন বেরে গেলে আরো টাকা আসবে। মনে রাখবেন লিক্ন কিন্তু অনেক দিন থাকে। তবে দেশি ভিত্তিক  ভি উ তে টাকার পরিমান বারে যেমন আপনার লিক্ন যদি আমেরিকায় ১০০০ বার দেখা হয তবে আপনি ২-৪ ডলার পাবেন ।
এখন বলব কিভাবে টাকা হাতে পাবেন।
পে-পালের জন্য যখন টাকা একটু বেশী হবে তখন বাংলাদেশ থেকে পে-পাল বিডি থেকে টাকা তুলতে পারবেন।
Payoneer (মাষ্টার কাড) এর মাদ্ধমে আপনি টাকা তুলতে পারবেন।।
Payza  জন্য যেমন আমি চেক পাইছি সেটা ব্যাংক থেকে টাকা তুলে নিছি। আপনারা চেক,ক্রেডিট কার্ড অথবা ব্যাংকে পাঠাতে পারেন। আমার রেফারেল লিক্ন থেকে রেজিসট্রেশন করতে চাইলে Click করুন। 
আপনারা যদি কেউ কাজ করতে চান তবে আমার সাথে স্ক্যাইপে যোগাযোগ করতে পারেন। shohanbd211


আমাদের সাথে একটিভ থাকেতে আমাদের ফেসবুক গ্রুপ এ জয়েন করতে পারেন

2 comments:

  1. Did you know that you can shorten your links with Shortest and earn cash for every visitor to your shortened urls.

    ReplyDelete
  2. Easily Boost Your ClickBank Commissions And Traffic

    Bannerizer made it easy for you to promote ClickBank products by banners, simply go to Bannerizer, and grab the banner codes for your favorite ClickBank products or use the Universal ClickBank Banner Rotator Tool to promote all of the available ClickBank products.

    ReplyDelete