Wednesday, December 12, 2012

সুখবর সুখবর সুখবর সুখবর ………………… ফেসবুক অ্যাকাউন্ট বিক্রি করুন

আসসালামু আলাইকুম। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকে আমার প্রথম টিউন শুরু করতে যাচ্ছি।আসলে আজকে আমি যে কারণে টিউনটি করছি তা হল আমার কিছু ফেসবুক অ্যাকাউন্ট দরকার। আমি এই ফেসবুক অ্যাকাউন্টগুলো  দিয়ে কিছু মার্কেটিং এর কাজ করব। হ্যাঁ তার জন্য যে আপনাদের নিজেদের  ফেসবুক অ্যাকাউন্ট আমি বিক্রি করতে বলছি ঠিক তা না। আমাদের অনেকের কাছে অতিরিক্ত কিছু ফেসবুক অ্যাকাউন্ট থাকে যে অ্যাকাউন্টগুলো  সে নিজেও ব্যবহার করে না আবার অনেকের কাছে ফেইক অ্যাকাউন্ট থাকে আমি এইসব অ্যাকাউন্ট বিক্রির কথা বলছি। যদি কেউ আপনাদের অতিরিক্ত বা ফেইক ফেসবুক অ্যাকাউন্টগুলো  বিক্রি করতে চান তাহলে আমার সাথে যোগাযোগ করুন – ০১৯১১১২৩২৯২।


ফেসবুক অ্যাকাউন্টগুল কেমন হবে?
  1. অবশ্যই ৪০০০ এর বেশি ফ্রেন্ড থাকতে হবে।
  2. আপনি যেই ইমেইল অ্যাকাউন্ট দিয়ে ফেসবুক খুলেছেন তার  পাসওয়ার্ড জানতে হবে।
  3. ফেসবুকগুলো  যেকোনো দেশের হতে পারে।
  4. মেয়ে বা ছেলে উভয় ক্যাটাগরির হলে সমস্যা নাই।
প্রতিটা  ফেসবুক অ্যাকাউন্ট এর জন্য আপনাকে ৫০০ টাকা দেওয়া হবে। আপনি যতখুশি অ্যাকাউন্ট বিক্রি করতে পারবেন।
পেমেন্ট পদ্ধতি :-  মোবাইল ব্যাংকিং  , বিকাশ, ডাচ বাংলা ব্যাংক , ব্র্যাক ব্যাংক (২৪ ঘণ্টার মধ্যে অ্যাকাউন্ট চেক করে পেমেন্ট দেওয়া হয় )

No comments:

Post a Comment