Wednesday, December 12, 2012

একবার পড়ে দেখুন ইন্টারনেটে টাকা আয় কঠিন কিছুই না, চাইলে আপনিও ঘরে বসে প্রতি দিন ২০-৫০ ডলার আয় করতে পারবেন ** ফর্মুলা অনুসরন করলে**

আজ আপনাদের সামনে হাজির হলাম একটি কাজের পোস্ট নিয়ে । প্রথমেই বলে রাখি এই পোস্ট টি শুধু মাত্র নতুন দের জন্য , যারা পিসি তে তেমন কোন কাজ পারে না মানে
(গ্রাফিকস ডিজাইন/ ওয়েব ডিজাইন/ ফ্রিলেন্স মার্কেট প্লেসে করার মত কোন কাজ জানে না ) , যারা দিনের বেশির ভাগ টাইম ফেসবুক এ কাটায় । / যারা বিভিন্ন নামে মাত্র প্রতিষ্ঠানে টাকা আয় করার আসায় ভর্তি হয়েও বেসিক ধারনা না জানার কারনে কিছুই করতে পারেন নি তাঁদের জন্য । আসা করি এক্সপার্ট রা আমার কথা বুঝতে পেরেছেন এবং আশা করি কোন আপত্তি মূলক কমেন্ট ও পাব না ।

এই পোস্ট টি যারা অনুসরন করবে তাঁদের কে আস্তে আস্তে অনলাইন এ আয় করার জন্য বেসিক ধারনা থেকে শুরু করে , ওয়েব সাইট বানানও , এসইও কাজ , মাইক্রজব এর কাজ , ব্লগিং , এফিলিয়েসন সহ আর অনেক কাজ শিখানো হবে পর্যায় ক্রমে যদি কেউ আগ্রহী হন ****************
সবচেয়ে মজার কথা হলও আমরা বাঙ্গালিরা না করলেও বাইরের দেশের হাজার হাজার মানুষ এই ফরমুলায় মাসে হাজার হাজার ডলার আয় করছে (Believe it or Not ) ।
আর একটি কথা যারা বলে যে এই সাইট গুলো থেকে আয় করা যায় না , তারা আসলে জানে না যে সব কিছু থেকেই সব কিছু সম্ভব যদি তা হয় পরিকল্পনা মাফিক ।
এখন থেকে আপনি চাইলেই আয় করত পারবেন , তাও কোন টাকা ছাড়া । তবে প্রথম প্রথম অনেক অল্প কিন্তু আপনি চাইলে আসতে আসতে আপনার আয় বাড়াতে পারবেন ।
আপনি যদি আমার এই ফর্মুলা তে  প্রথম থেকে ঠিক মত করে থাকেন তবে আপনি ৩-৪ মাস পর প্রতিদিন ২০-৫০/ তারও বেশি ডলার করে আয় করবেন ।
প্রথমে আপনাকে  এই সাইট যেতে হবে ।এরপর আপনি  যে লিঙ্ক গুলো  পাবেন সেই সাইট গুলতে এ সাইন আপ করবেন ।সাইন আপ করার নিয়ম নিচে দেওয়া আসে,  সাইট গুলোর বেশির ভাগ ই এলিট সাইট ।
প্রতিদিন  আপনি ২০-৩০ মিনিট সময় দিয়ে মাসে ১০০ -১০০০ ডলার আয় করতে পারবেন ।  এর জন্য আপনাকে প্রতিদিন একটি নির্দিষ্ট টাইম এ ৩০ মিনিট করে টাইম দিতে হবে এবং আপনাকে আমার ফর্মুলা অনুসরন করতে হবে । চেষ্টা করবেন প্রতিদিন একই সময়ে কাজ করতে । এবং পরবর্তীতে ভাল আয় করতে হলে প্রথম ২-৩ মাস নিয়মিত কাজ করবেন ।
বি দ্র ঃ তবে  এর জন্য আপনাকে ফর্মুলা মেনে কাজ করতে হবে । আর যারা ৩-৪ মাস এর এই কোর্স রেগুলার করতে পারবেন না তারা যেন এই পোস্ট টি কাজে লাগান থেকে বিরত থাকে কেননা পরিকল্পনা ছাড়া কোন কাজে সফলতা আসে না ।
তাই আর দেরি না করে  এই সাইট এ গিয়ে প্রথম থেকে সব গুলো সাইত এ সাইন আপ করে ফেলুন ।
...আর যারা প্রতিদিন ২০-৫০ ডলার আয় করার ফর্মুলা জানতে চান তারা প্রতিটি পোস্ট এর নিচে কমেন্ট বক্স এ আপনার ইউজার নেম + ই মেইল দিয়ে দিবেন । সময় মত আপনার মেইল এ বাংলায় পিডিএফ বই + ভিডিও টিউটোরিয়াল + টুলস  এর লিংক চলে যাবে ।
আর অনেক ফর্মুলা থেকে একটি টিপস আপনাদের দিচ্ছি ;
যে কোন সাইট এ সহজে সাইন আপ করা/ লগিন করার টিপস ঃ
প্রথমেই আপনার মজিলা / গুগল ক্রম ব্রাউজার এ গিয়ে এই অ্যাড অন টি ইন্সটল করে নিবেন ।
মজিলার জন্য এই লিঙ্ক ঃ http://adf.ly/FtjXm
গুগল ক্রম এর জন্য এই লিঙ্ক ঃ http://adf.ly/Ftjcc
এর পর এরূপ ছবির মত আপনি আপনার সেটিং ঠিক করে নিন ।
১।
২। ৩ ।
এই টিপস টি যারা কাজ করবে তাদের কাজে লাগবে আর যারা করবে না তাদের কাজে লাগবে । এরকম আর অনেক টিপস আসে ব্রাউজার নিয়ে …।।আর আমাদের আসল ফর্মুলা ত থাকবেই ।
ফেসবুকে আমাদের ফ্যান পেজ ঃ  লাইক করে একটিভ থাকুন 
গ্রুপ ঃ  গ্রুপে জয়েন করুন
আর বেসিক কিছু জানতে এখানে যেতে পারেন
আমন্ত্রন রইল আমাদের এই ফর্মুলা গ্রহন করার জন্য । ধন্যবাদ আপনাদের সবাই কে ।

1 comment:

  1. শুভেচ্ছা জানাচ্ছি,

    আমার নাম অনুপ, ইন্সটাফরেক্স কোম্পানির পার্টনার ম্যানেজার।

    আমরা আপনাকে প্রস্তাব জানাতে চাই ইন্সটাফরেক্স পার্টনার প্রোগ্রামে যেখানে আপনি ১.৫ পিপস (১৫ ডলার স্ট্যান্ডার্ড মার্কেট লট থেকে) পাবেন আপনার প্রতিটা গ্রাহক থেকে। গ্রাহকদের থেকে প্রাপ্ত কমিশন আপনার অ্যাকাউন্ট এ জমা হয়ে যাবে যেটা আপনি সহজেই উত্তোলন করতে পাড়বেন। এর জন্য আপনাকে কোন ইনভেস্ট বা ট্রেড করতে হবে না ।

    এখনি আমাদের পার্টনার হয়ে যান এবং পেয়ে যান সকল তথ্য সরঞ্জাম আপনার ওয়েবসাইট এর জন্য অ্যাফিলিয়েট লিংক সহ। আপনি যদি আগ্রহী হন অথবা যদি কোন প্রশ্ন থাকে নিঃসংকোচে আমার সাথে যোগাযোগ করুন, আমরা কৃতার্থ হব আমাদের পরস্পরের লাভ সম্পর্কে আলোচনা করতে । আমাদের এই প্রস্তাব সম্পর্কে আপনার মতামত অবশ্যই আমাকে জানাবেন।

    ধন্যবাদ। অপেক্ষা করছি আপনার আগ্রহ সম্পর্কে জানতে।

    ReplyDelete