Thursday, July 11, 2013

Earn Money from Microworkers by Refferal system


Thumrefmicro

মাইক্রোওয়ার্কারস সম্পর্কে ইতিমধ্যে আমরা বেশ কিছু জিনিস জেনেছি, যার মাধ্যমে কাজ করলে ভাল পরিমান উপার্জন সম্ভব। পাশাপাশি আপনি কিন্তু এ সাইটের রেফার সিষ্টেম ব্যবহার করেও উপার্জন করতে পারেন। এখানে একটি রেফার থেকে পাবেন পুরো এক ডলার অর্থাৎ বাংলাদেশী ৭০ টাকা। তবে এখানে শর্ত দেয়া হয়েছে যে, যখন আপনার রেফারে আসা কোন ওয়ার্কার এ সাইট থেকে ২৫ ডলার উপার্জন করবে ঠিক তখনই কেবল আপনি এখান থেকে রেফার হিসেবে পাবেন এক ডলার। এরপরেও বলব যে, যারা এ সাইটে কাজ করবে এটি তাদের জন্য একটি অতিরিক্ত সুযোগ। কেননা এ সাইটে কাজ করে অনেকেই হয়ত উপার্জন করতে পারবে কিন্তু আপনার রেফার ব্যবহারের ফলে আপনি পাবেন এক ডলার তাও আবার আলাদাভাবে খুব একটা পরিশ্রম ছাড
 কিভাবে রেফার করবেন আর কোথায় পাবেন আপনার রেফার আইডি:
১. আপনার কি এ সাইটে কোন রেজিষ্ট্রেশন করা আছে ? না থাকলে রেজিষ্ট্রেশনের জন্য ক্লিক করুন।
 ২. এবার সাইটের লগ ইন অপশনে ক্লিক করে লগ ইন করুন আপনার ইমেইল এবং পাসওয়ার্ড এর মাধ্যমে।
৩. এবার হেডার অপশনে থাকা My account বাটনে ক্লিক করুন।
৪. এখানে আপনার সম্পর্কিত সকল তথ্য দেখতে পাবেন। আর এ পেজেই আছে আপনার সেই রেফার আইডি যা দিয়ে আপনি অন্যকে এ সাইটে রেফার করতে পারবেন। এ পেইজের ডান পাশে দেখুন Referrals & Bonuses লেখাটি, এর ঠিক নিচেই আছে Your referral link ?
৫. এবার সংগৃহীত লিঙ্কটি আপনি যাকে ইচ্ছা যেকোন মাধ্যমে পাঠিয়ে দিন, আর এ সাইট থেকে উপার্জন করার জন্য আগ্রহী করুন। ব্যাস, আপনার কাজ শেষ। এখন আয় করবে সে আর রেফার হিসেবে পাবেন আপনিও।
 ৬. রেফার এর প্রচার বাড়ানোর জন্য ব্যবহার করতে পারেন বিভিন্ন রকম সোস্যাল নেটওয়ার্কিং সাইট। যেমন: ফেসবুক, টুইটার, মাইস্পেস ইত্যাদি।
 এ সাইট থেকে কিভাবে আয় করা যায় কিংবা কাজের ধরন সম্পর্কে বিস্তারিত জানতে ক্লিক করুন

No comments:

Post a Comment