Wednesday, May 28, 2014

ইনকাম করুন BIT COIN দিনে ৫ মিনিট কাজ করে।…১০০ % পেমেন্ট প্রুফ

আমি বিট কয়েন ইঙ্কামের নতুন উপাই বলছি এই ভাবে আপনি প্রতি ঘন্টা কাপচা করার থেকে ভালো বিট কয়েন ইনকাম করতে পারবেন।।অনলি দিনে ৫ মিনিট সময় দিয়ে।।5 দিনে আপনি পেমেন্ট পাবেন ইনশাআল্লাহ্‌।
*বিট কয়েন এর উপর আমার অন্য পোষ্ট দেখতে নিচের লিঙ্ক গুলোতে কিল্ক করুন।।
১।  লিঙ্ক ১
২। লিঙ্ক ২
৩। লিঙ্ক ৩
এইটা থেকে আপনি ফ্রী বিট কয়েন /প্রতি ঘন্টায় কাপচা করে যে বিট কয়েন ইনকাম করেন তারচেয়ে অনেক বেশি ইনকাম করতে পারবেন...রিকুয়েস্ট ঃ আপনারা দয়া করে আমার রেফারেল এ একাউন্ট খুলবেন।

একাউন্ট খুলতে এই খানে ক্লিক করুন...SING UP NOW
একাউন্ট খোলার জন্য এই লিঙ্ক এ ক্লিক করুন
একাউন্ট খোলার সময় বিট কয়েন অ্যাড্রেস এর যায়গায় আপনার ফ্রী বিট কয়েন / যেটা প্রতি ঘন্টায় ইনকাম করার জন্য যে বিট কয়েন অ্যাড্রেস করাছে সেইটা ব্যবহার করবেন।।

ইমেইল ভেরিফিকেশন করুন...তারপর লিগিন করুন।।
এখন ভিউ আড এ ক্লিক করুন তারপর আপনি কিছু লিঙ্ক পাবেন অগুলো একটা তে ক্লিক করুন তার পর একটা কাপচা আসবে অইটা লিখুন।। তার পর টাইম কাউন্ট হবে ১০ সেকন্ড।।কাউন্ট শেষ হলে লাল কালার এর Close লেখা দেখতে পাবেন ওখানে কিক করুন...এই ভাবে সবগুলো শেষ করুন...

4 দিন পর আপনার বালেঞ্চ ০.১0 mBTC হইলে কাশ আউট এ ক্লিক করুন ১২-২৪ ঘন্টা অপেক্ষা করুন দেখবেন বালেঞ্চ আপনার বিট কয়েন একাউন্টে অ্যাড হইসে ...

যদি কনো সমসসা হয় আমার ফেসবুকে কমেন্ট করতে পারেন।। এইখানে
অথবা আমাকে কল করতে পারেন ০১৯৪৭-৬০৩২৬২ এই নাম্বারে ...

***আপনারা যারা http://freebitco.in এইটাতে প্রতি ঘন্টা কাপ্টচা করে বিটকয়েন ঈঙ্কাম করেন।তারা ইনকাম বারাতে চাইলে স্ক্যাইপিতে আমার সাথে যোগাযোগ করবেন...আমি আপনাদের বিটকয়েন এর ইনকাম বারিয়ে দেওয়ার চেষ্টা করবো।।

আমার স্ক্যাইপি shohanbd211
আমার সাথে একটিভ থাকতে আমাদের ফেসবুক গ্রুপ এ জয়েন করবেন...

4 comments:

  1. Ever tried maximizing your satoshi collections with a BTC FAUCET ROTATOR?

    ReplyDelete
  2. If you are looking for the highest paying Bitcoin advertising network, sign-up for MellowAds.

    ReplyDelete
  3. Register on BitFun Faucet to make 100% free bitcoins. Claim every 5 mins.
    Play the DICE game for a chance to 2X your bitcoins.

    ReplyDelete
  4. YoBit allows you to claim FREE CRYPTO-COINS from over 100 distinct crypto-currencies, you complete a captcha once and claim as much as coins you need from the available offers.

    After you make about 20-30 claims, you complete the captcha and proceed to claiming.

    You can press CLAIM as much as 30 times per one captcha.

    The coins will stored in your account, and you can exchange them to Bitcoins or Dollars.

    ReplyDelete