Saturday, May 10, 2014

Facebook এর মাধ্যমে দিনে ৩ ডলার ইনকাম করুন

এই পর্বে আমি আপনাদের দেখাব কীভাবে অতি দ্রুত লাইকসপ্লানেটে কাজ করে দিনে ৩ ডলারের অধিক ইনকাম করতে পারবেন।
আপনি কী জানেন আপনার নেট স্পিড যদি নূন্যতম ১৮ কেবিপিএস স্পিড এভারেজ হয় তাহলে আপনি মাত্র ৩০ মিনিটের মধ্যে .১ ডলার ইনকাম করতে পারবেন। আর যদি মিনিমাম ৪ ঘন্টা আপনি শ্রম দিতে পারেন তাহলে আপনি ১ ডলার ইনকাম করতে পারবেন।
তো শুরু করা যাক কিভাবে দ্রুত ইনকাম করবেন।
সাইন আপ করার পর আপনি নিচের চিত্র অনুসরণ করুন।
http://adf.ly/kiPFC
দেখবেন ছবির বাম পাশে আর্নস পয়েন্টস নামে একটি অপশন আছে। সেখানে আপনি আপনার মাউস নিয়ে যান। ফেসবুক নামে একটি অপশন দেখতে পাবেন। আর্নস পয়েন্টস ক্যাটাগরিতে যে কয়েকটি অপশন আছে তন্মধ্যে ফেসবুক এর কাজ করে সবচেয়ে দ্রুত ইনকাম করা যায়।
ফেসবুক লাইক, শেয়ার, ফটো লাইক, ফলোয়িং করার জন্য প্রথমে আপনি আপনার ফেসবুক ইউজার নেইম প্রোভাইড করে একাউন্ট চিনে দিবেন। এক্ষেত্রে পারসোনাল প্রোফাইল ইউজ না করাই উত্তম। কারণ অনেক খারাপ ছবি বা ফাউল লোক থাকে যাদের লাইক বা ফলো করতে হয়। এজন্য আপনি একটি ফেক প্রোফাইল ক্রেইট করে সেই আইডি আপনি লাইকস প্লানেটে ইউজ করতে পারেন। আর যে ভাইদের ফেক প্রোফাইল আছে তাদের আর নতুন করে ক্রেইট করার পয়োজন নাই।
ফেসবুক প্রোফাইল এড করার পর যে কাজটি করবেন সেটা আপনার সময় এবং মেগাবাইট বাচাবে। সেটা হল আপনি আপনার ব্রাউজারের কন্টেন্ট সেটিংস এ গিয়ে ইমেজ লোড বন্ধ করে দিন। এটি যদি আপনি সাক্সেসফুল্লি করতে পারেন তাহলে আপনি দ্রুত লাইক, শেয়ার সব করতে পারবেন। এভাবে আপনার পয়েন্ট প্রচুর পরিমানে বাড়তে থাকবে।
আপনার যখন লাইক দেওয়া শেষ হবে তখন আপনি আবার রিলোড দিবেন তাহলে আপনি আবার নতুন পেজ পাবেন। সবচেয়ে টাকা এবং পয়েন্ট পাওয়া যায় পেজ লাইক এবং ফটো লাইকে।
এখানে আপনি লাইক করবেন, পেজ শেষ হবে, আবার রিলোড দিবেন।
যখন আপনি দেখবেন আপনি মিনিমাম ৫০০ পয়েন্ট অর্জন করেছেন তখন আপনি উপরের ছবির মত আর্নস পয়েন্ট ট্যাবে গিয়ে নিচে দেখবেন ডেইলি কন্টেস্ট, সেখানে ক্লিক করে আপনি আরও বোনাস পয়েন্টস জিততে পারবেন।
আরও শত শত পয়েন্ট জিততে চাইলে আপনি একটি সিম্পল ব্লগ তৈরী করে ইংলিশে আপনি আপনার পেমেন্ট প্রুফ সহ লাইকস প্লানেটের কাজের বর্ননা দিয়ে একটি ব্লগ তৈরী করবেন। তারপর সেটা আপনি Earn per blog এ গিয়ে আপনার ব্লগের এড্রেস সাবমিট করবেন। এভাবে আপনি নূন্যতম না হলেও ৫০০ পয়েন্টস জিততে পারবেন।
[মনে রাখবেন ৫০০০ পয়েন্টেস এ ১ ডলার]
সুতারং একটু কষ্ট করলে ফ্রি ফ্রি আপনি অনেক পয়েন্টস পাবেন।

No comments:

Post a Comment