Thursday, February 5, 2015

৩ দিনে ইনকাম করুন দিগুন ডলার।।কনো কাজ ছাড়া।।

https://coinsdouble.com/?ref=fMYtDআমি কিছুদিন যাবত ভালো একটা বিটকয়েন দিগুন করার সাইট পাইছি এবং সেই সাইট থেকে টাকা পাইছি।

আপনাদের যাদের বিটকয়েন আছে বা বিট কয়েন ইনকাম করার পর দিগুন করতে চান তাহলে।।

আমি বলবো আল্লাহর নাম নিয়ে এই সাইটে ডিপজিট করতে পারেন।।এখানে আপনি যদি ১ ডলার ইনভেস্ট করেন তাহলে ১০০ ঘন্টা পর আপনাকে ২ ডলার দিবে।।এইটাকা আপনি যেখান থেকে ডিপজিট করবেন সেইখানে অটোমেটিক জমা হবে ১০০ ঘন্টা পর।আপনার যদি coinbase এ বিট কয়েন থাকে তাহলে coinbase এ গিয়ে জমা হবে টাকা।প্রফিট এর পর যদি মনে করেন আবার ডিপজিট করবেন তাহলে করতে পারবেন।।আমি এখানে ০.০০১BTC থেকে ১০০.০০BTC ডিপজিট করতে পারবেন।।

আমি নিজেই এখানে ডিপজিট করে টাকা পাইতেছি। আমি আমার পেমেন্ট প্রউফ নিচে দিয়ে দেব।

কিভাবে ডিপজিট করবেন

****প্রথমে এইখানে ক্লিক করুন
        Click Here
তার পর নিচের ছবির মত করে করুন।।
https://coinsdouble.com/?ref=xLWIz
বিট কয়েন এড্রেস এর বক্সে আপনার এই সাইটে লগিন করার জন্য একটা বিটকয়েন এড্রেস দিন এককথায় আপনি যেখানে থেকে ডিপজিট করবেন ওই বিতকয়েন এড্রেস তারপর Double Coins এ ক্লিক করুন। তার পর নিচের ছবি দেখুন।
https://coinsdouble.com/?ref=xLWIz
আপনার লগিন এর পর যে বিটকয়েন এড্রেস পাবেন সেইটা কপি করে আপনার Coinbase অথবা যেখানে বিট কয়েন আছে সেইখান থেকে যত বিট কয়েন ডিপজিট করতে চান সেন্ড করবেন।।তারপর ১০০ ঘন্টা পর অটোমেটিক আপনার একাউন্টে বিটকয়েন ডবোল হয়ে জমা হবে।।নিচে আমার পেমেন্ট প্রউফ দেখুন
বি দ্র: আপনি যে বিটকয়েন এড্রেস দিয়ে লগিন করবেন ওইটা অবশ্যই মনে রাখবেন।। প্রত্যেক বার ডিপজিট এর সময় একই বিটকয়েন অ্যাড্রেস দিয়ে লগিন করবেন এবং ডিপজিট করবেন।।
একাউন্ট খুলতে এখানে ক্লিক করুন

https://coinsdouble.com/?ref=xLWIz
লাল কালার এর গুলো সেন্ড করা আর সবুজ কালার ইনকাম।
সবশেষে একটা কথাই বলবো প্রথমে জিবনে তো অনেক টাকাই নস্ট করেছেন।।এখানে একবার ডিপজিট করে দেখুন ইনশাআল্লাহ ১০০ ঘন্টা পর টাকা দিগুন ফিরে পাবেন।।
আমাদের ফেসবুক পেজ লাইক দিয়ে আপনার মন্তব্য জানাতে পারেন।।
আমার স্কাইপি nextstar20

No comments:

Post a Comment