Friday, February 13, 2015

ব্লগ থেকে আয় করুন ভালো cash 71 সাইট থেকে।

 ব্লগ থেকে আয় করুন ভালো cash 71 সাইট থেকে।
গুগল অ্যাডসেন্স সম্পর্কে কম বেশি অনেকেরই ধারনা থাকলেও আমার মতো অনেকেই হাতে টাকা পাননি। (আমি চেক হাতে পাওয়ার পরেই আমার একাউন্ট টি ব্লক হয়ে যায়)। আবার অনেকে আবেদন করেও একাউন্ট ভেরিফাই করতে পারেননি। অনেকে ১০০ ডলার পুরন না করতে পারায় চেক পাচ্ছেন না। অনেকে বাংলা ওয়েবসাইট বা ব্লগ এর কারনে আবেদন করতে পারছেন না। আবার মানসম্পন্ন ব্লগ বা ওয়েবসাইট হলেও বাংলাদেশি বলে অবমূল্যায়ন করা হচ্ছে। এছাড়া গুগল এডাল্ট সাইট কে এপ্রভ করে না তাই এ সবকিছুর সমাধান নিয়ে এসেছে “Adsense-এর বিকল্প বাংলাদেশী একটি ওয়েবসাইট Cash 71।
বাংলাদেশি এই অনলাইন অ্যাডমিডিয়া থেকে যে সমস্ত সুবিধা পাওয়া যাবে সেগুলো হলোঃ
১।  বাংলা অথবা ইংলিশ সাপোর্টেড ওয়েবপেজ বা ব্লগ।
২। রেভেনিউ শেয়ার ৭০% পর্যন্ত।
৩। পরবর্তী মাসের ৭ দিনের মধ্যে পেমেন্ট পাওয়ার সুবিধা।
৪। ব্যাঙ্ক বা বিকাশ এর মাধ্যমে পেমেন্ট পাওয়ার সুবিধা।
৫। সর্বনিন্ম ৩০ টাকা পেমেন্ট সুবিধা।
৬। স্পেশাল SEO, আর ট্রাফিক গাইড লাইন।
৭। যারা বেশি ইনকাম করতে চান তাদের জন্যও রয়েছে ফ্রী গাইডলাইন।
৮। যাদের ওয়েবসাইট বা ব্লগ নেই তাদের জন্য রয়েছে বিশেষ সুবিধা তারা ফেসবুক পেজ বা প্রোফাইল বা গ্রুপ থেকেও টাকা ইনকাম করতে পারবেন।
৯। লাইভ সাপোর্ট।
১০। প্রতি ক্লিক এর জন্য এরা $০.০০৬ থেকে $০.০৫ ডলার পর্যন্ত পে করে।
১১। এছাড়াও রয়েছে রেফারেল সুবিধা।
এদের রয়েছে আধুনিক প্রোগ্রাম যা আপনার সাবমিট করা সাইট গুলোকে ৩ ঘন্টার মধ্যে চেক করে তাদের শর্তগুলোর সাথে মিলে গেলে এপ্রুভ তাই সহজেই আপনার সাইট বা ব্লগটিকে ভেরিফাই করিয়ে নিতে পারবেন। সবচেয়ে বড় কথা সাইটটি নরটন কোম্পানি দ্বারা ভেরিফাই করা তাই এদের ভুয়া হবার সম্ভবনা নাই। এরা ভারত এবং বাংলাদেশে মোবাইল রিচারজ, মোবাইল বাঙ্কিং, ব্যাংক ট্রান্সফার এর মাধ্যমে টাকা পে করে।
রেজিষ্ট্রেশন করতে Create Account এ ক্লিক করুন
tunebd

Exoad Body Tune BD

1 comment:

  1. Easily Increase Your ClickBank Traffic And Commissions

    Bannerizer made it easy for you to promote ClickBank products with banners, simply go to Bannerizer, and grab the banner codes for your favorite ClickBank products or use the Universal ClickBank Banner Rotator Tool to promote all of the ClickBank products.

    ReplyDelete