Monday, March 9, 2015

5th Payment পাওয়ার পর এ পোস্ট টা লিখলাম ১০০% payment করে ,0.50 $ হলেই ক্যাশ আউট আমার ২৭/০২/২০১৫ এর পেমেন্ট প্রুফ

 আজকে আমি এমন একটি সাইট এর কথা বলব যে সাইট এ সাইন আপ করে ইমেইল টা ভেরিফাই করলেই আপনাকে ০.১০ $ দিবে এবং মাত্র ১০ মিনিট কাজ করলেই ৫০ সেন্ট পাবেন এবং ৫০ সেন্ট হলেই পে আউট করতে পারবেন পেপাল এ । আমার ২৭/০২/১৫ তারিখ এর পেমেন্ট প্রুফ নিচে দেওয়া হল এবং  আর কিছু জানতে আমাকে ফোন দিন ০১৬৮৬৫৭৮৩৪১ । এই সাইতের কাজ হল লাইক্সপ্লেনেট এর মতই । ফেসবুক লাইক শেয়ার টুইটার ফলো ওয়েবসাইট ভিসিত ইত্যাদি তবে এই সাইতের বেতিক্রম হল প্রতি লাইক শেয়ার এর জন্য এরা দেই ০.০০৯ সেন্ট তাই দেরি না করে এখনি অ্যাকাউন্ট খুলুন এখানে এবং ইমেইল ভেরিফাই করে আয় সুরু করুন ।  

নিচে আমার গতকাল এর পেমেন্ট প্রুফ দেওয়া হল
Screenshot_1
Screenshot_3 Screenshot_2

Daily Bonus:

Do 25 likes/hits you get 250 points = 0.05$

Referrals:
earn 80% of All Your Referrals
Payout : 5000 points=1$

You can request a payout payment when you have:

                   Paypal     0.5 USD     Agent fee is excluded.

    Western Union     100 USD     Agent fee is excluded.

    Payza     5 USD     Coming Soon …

    OKPay     5 USD     Coming Soon …

    Phone Reload     Rs.50/= OR ($0.5)     Only in Sri Lanka.

    Bank Transfer     Rs.1,000/= OR ($10)     Only in Sri Lanka & Canada.

http://www.tikads.com/promote.php?ref=209097

2nd  , 3rd, 4th and 5th Payout payment Proof

No comments:

Post a Comment