Thursday, March 12, 2015

payment proof সহ পোস্ট করলাম আর $2 হলে Paypal and Payza তে টাকা উঠাতে পারবেন। আপনি 4 USD ইনকাম করলে 1 USD বোনাস দিব..

আমরা অনেকে অনেক সাইট এ কাজ করি , তবে আমি আপনাদের একটা ” ভালো ” মানে খুব সাইট এর কথা বলবো । আ সাইট এ কাজ করলে আপনি পাবেন $0.10 আর আপনার referrer যদি $0.10 income  করে তাহলে আপনি ও পাবেন $0.10 আপনার Account এ । আর এ সাইট টা  হলো

বি দ্রঃ আপনি যদি আমার রেফারেল লিংকে একাউন্ট করেন তাহলে আপনি এই সাইট থেকে 4 USD ইনকাম করলে 1 USD আমি আপনাদের বোনাস দিব...প্রত্তেক 4 USD ইনকাম এর জন্য।।আপনার একাউন্ট 4 USD জমা হইলে আমার সাথে SKYPE তে কন্টাক্ট করুন আমি সাথে সাথে আপনার PAYZA তে 1 USD বোনাস দিব।।

আমার সাইপি   java.it1

আমার রেফারেল লিংকে একাউন্ট খুলতে 

এখানে ক্লিক করুন

অথবা নিচের লিংকে ক্লিক করুন

https://trafficmonsoon.com/?ref=susmusa

 1st payment proof:

traffiemonsoon 1st payment proof

2nd payment proof:

traffiemonsoon 2nd payment proof

3rd payment proof:

traffiemonsoon 3rd payment proof 

বিস্তারিত পোস্ট দেখতে এখানে ক্লিক করুন
একাউন্ট খুলতে এবং কাজ ব্যাপারে কিছু জানতে চাইলে স্ক্যাইপিতে আমার সাথে যোগাযোগ করুন java.it1
https://trafficmonsoon.com/?ref=susmusa

No comments:

Post a Comment