Friday, September 25, 2015

আসুন ফ্রি তে অনলাইনে কাজ করে নিয়ে নেই ১৬ জিবি পেন্ড্রাইভ সহ আরো অনেক কিছু

অনেকদিন পর টিউন করতে বসে গেলাম। কিছুদিন আগে এক বন্ধুর পেন্ড্রাইভ ধার আনি, তখন ও আমাকে বললো এই অনলাইনে কাজ করার আদি-অন্ত। যেহেতু নিজেই দেখেছি তাই বিশ্বাস করতে বাধ্য হলাম এই সাইট টা আসলেও অনেক ভালো। অনলাইন এ অনেকগুলা জায়গায় কাজ করি আমি।কিন্তু এমন একটা সাইট পেলাম যেটা বাংলাদেশ সাপোর্ট করে খুব ভালো মতই করে।
সাইটটা তে কোন কাজ নেই বললেই চলে। ডেইলি লগ ইন করা, আর একটা করে প্রশ্নের উত্তর।


মিশন গুলা হচ্ছে যেকোনো একটা অপশন প্রেস করে ইয়েস দিতে হবে। টোটালি সহজ কাজ  ।আপনি বন্ধুদের ইনভাইট দিয়েও নিতে পারবেন আরো অনেক পয়েন্ট। সেক্ষেত্রে এজনকে ইনভাইট দিলে পাবেন ১ পয়েন্ট।
তার মানে প্রতিদিন ২ পয়েন্ট পাচ্ছেন এমনেই ফ্রি। আর ৩০ পয়েন্ট জমা হলেই পাবেন একটা ১৬ জিবি পেন্ড্রাইভ।অর্থাৎ আপনি ১৫ দিনের মাথায় পাবেন একটি ১৬ জিবি পেন্ড্রাইভ। 
আরো পয়েন্ট জমিয়ে অনেক কিছু নিতে পারবেন আপনি। ম্যাকবুক এয়ার, ক্যামেরা, এম্পি থ্রি, হেডফোন, গেম প্যাড, টি-শার্ট, হাত ঘড়ী, ক্যাপ, গ্লাস সহ আরো অনেক কিছু  ।










পয়েন্ট জমা হলে আপনি ফ্রি শিপমেন্টে আপনার সেই উপহার পেয়ে যাবেন আপনি।আমার বন্ধুর পেমেন্ট প্রুফ দিয়ে দিলাম যাই হোক।রেজিস্ট্রেশন করুন এই লিংকে ।
শুভ কামনা রইলো। সবাইকে জানাচ্ছি ঈদের শুভেচ্ছা। ঈদ মুবারাক। ভালো থাকবেন আর পুণ্য মনে পশু কোরাবানি দিবেন।গরীবদের মাঝে বিলিয়ে দিবেন তাদের প্রাপ্যটুকু

No comments:

Post a Comment