Sunday, August 30, 2015

Latest version তিনটি ব্রাউজার একসাথে (Offline Installer)। আর দেরি কেন? জলদি করুন

আশা করি সবাই ভাল আছেন। আজকে পিসির জন্য নিয়ে এলাম একদম লেটেস্ট ভার্সনের তিনটি ব্রাউজার। এখন নেট ব্রাউজ করুন Super speed এ। তো চলুন বিস্তারিত জেনে নেই। হ্যা বন্ধুরা আপনাদের জন্য নিয়ে এসেছি Opera 30.0, Google Chrome StandaloneSetup এবং Mozila Firefox Setup 40.0b8 ভার্সন। আমরা সাধারনত এই তিনটি ব্রাউজার দিয়েই নেট ব্রউস করি। আর এগুলো সবই Offline Installer তাই এগুলো Setup দিতে নেটের প্রয়োজন নেই। একবার ডাউনলোড করবেন আর সারা জীবন Use করবেন কোন জামেলা ছাড়াই। এ তিনটি Browser এতো ভাল কাজ করে যে আপনি ব্যবহার না করলে বুঝবেনই না। আমার নিজের পিসিতেও এই তিনটি ব্রাউজারই সেটআপ দেওয়া আছে এবং আমি তিনটি ব্রাউজার দিয়েই নেট ব্রাউজ করি। যখন যেটা মনে হয় তখন সেটা দিয়েই নেট ব্যবহার করি এগুলোর মধ্যে আমি বেশি Use করি Opera ব্রাউজার। এটি চরম একটি ব্রাউজার। এর বড় একটি সুবিধা রয়েছে তা হল- এটি ব্যবহার করলে ব্যন্ডউইথ (মেগাবাইট) খরচ কম হয়। আমি নিজেই Opera এর ফ্যান হয়ে গিয়েছি আমার বিশ্বাস আপনিও হবেন। ওকে বন্ধুরা আর দেরি না করে এখনই Download করে নিন Browser ৩টি। Just download করবেন Setup দিবেন আর Enjoy করবেন।
Opera Browser download করতে নিচের Opera download এ ক্লিক করুন।
OPERA DOWNLOAD
Google Chrome Browser download করতে নিচের Chrome download এ ক্লিক করুন।
CHROME DOWNLOAD
Mozila Firefox Browser download করতে নিচের Firefox download এ ক্লিক করুন।
MOZILA DOWNLOAD
Download করতে কোন সমস্যা হলে অবশ্যই টিউমেন্টস করে জানাবেন Reply দেওয়ার চেষ্ট করবো।
কোন প্রকার ভূলত্রুটি হলে দয়া করে মাফ করবেন। সবাই অনেক অনেক ভাল থাকবেন।

No comments:

Post a Comment