Saturday, March 9, 2013

$199.90 USD মূল্যের সফ্ট আপনার জন্য ফ্রি, না নিলে পরে পস্তাইবেন…

এই সফ্টরটি নিয়ে যদি কোন টিউন হয়ে থাকে তবে আমি দুঃখিত, তবে আমি টেকটিউনস-এ খোজ করে পাইনি।
সফ্টরটির নাম USB Safely Remove, নাম শুনেয় বুঝতে পারছেন কি কাজ এই সফ্টরটির, হ্যা আপনি যে টা মানে করছেন সেইটাই।



আপনাকে যে টি করতে হবে প্রথমে সফ্টরটি ডাউনলোড করে ওপেন করেন এবং সেটাপ দিয়ে প্যাচ ফাইলটি পেষ্ট করেলেই হবে।





আপনার কাজ শেষ, আপনি সহজে ব্যবহার করতে পারবেন এবং পেন ড্রাইভ দেখে রিমুভ করতে পারবেন।
.......................................................................................... বেশি কিছু লিখলাম না.
" এটা আমার ১ম পোষ্ট তাই ভূল হতে পারে তাই, ক্ষমা করে দিয়েন, কেও যদি এই সফ্টরটি  পোস্ট করে থাকে তাহলে তাহার কাছে,Sorry."
আমি খুব একটা লিখতে পারিনা , সে হেতু অনেক কষ্ট হয়েছে, আসলে আমি বুঝতে পারছি এখানে যাহারা পোষ্ট করে তাদের কিরকম কষ্টহয়, আমি কি নেওফঅ সুধুমাত্র নেওয়ার জন্য টেকটিউনসে জোগদিয়েছি? এই ভেবে পোষ্ট করলাম হইত ভালো হবেনা, Comment Please!

No comments:

Post a Comment