Thursday, March 28, 2013

কয়েক ঘন্টায় হাজার ভিজিটর নিয়ে আসুন

আসলে আমাদের যাদের ওয়েব সাইট আছে আমরা কম বেশি সবাই ইমেইল নিউজলেটার ব্যবহার করি। সাইটের ভিজিটর বাড়াতে এটার যে কি সুবিধা তা দুই এক লাইনে বুঝিয়ে বলা যাবে না। গত কিছু দিন আগে আমি একটা   প্রিমিয়াম ইমেইল সেন্ডার পেলাম। যাই হোক আমাদের কাজ হবে ইমেইল সেন্ডারে কয়েক লাখ ইমেইল আপলোড করে মেইল করা যাতে খুব আল্প সময়ে ভাল ভিজিটর পাই। কিন্তু কথা হল এতো গুলো ভ্যালিড ইমেইল এড্রেস কই পাব? সমস্যা নেই আমার কাছে  মস্ত বড় একটা  লিস্ট আছে।
************* একটু খেয়াল করুন ******************
# প্রিমিয়াম  ইমেইল সেন্ডারটি ডাউনলোড করুন এখান থেকে  Premium Email Sender 
# ভ্যালিড ইমেইল লিস্ট (৭ লাখ) ডাউনলোড করুন এখান থেকে Email list   
এখন কথা হল আপনার মনে প্রশ্ন আসতেই পারে এই ইমেইল গুলো যে ভ্যালিড তার কি গ্যারান্টি আছে।
হুম কথা সেটাই।  এজন্য আমি আপনাকে একটি ইমেইল ভেরিফায়ার সফটওয়ার দিচ্ছি যার মাধ্যমে আপনি বুঝতে পারবেন কত গুলো ইমেইল ভ্যালিড। আপনার কাজ হবে অল্প অল্প করে ইমেইল ইম্পোরট করে সেখানে চেক করে দেখা কত গুলো ভ্যালিড।
ডাউনলোড করুন Email verifier 

**********সুতরাং ***********
ভ্যালিডিটি চেক করে দেখার পর আপনি ইমেইল গুলো ইমেইল সেন্ডারে ইম্পোরট করে নিজের সাইটের লিংক দিয়ে একটা সুন্দর ইমেইল লিখে সেন্ড করুন।
ব্যাস কাজ হয়ে গেছে।
******কিন্তু কিছু কথা **********
আমি যে ইনফো গুলো শেয়ার করলাম এগুলোকে  আপনি SEO এর একটা পার্ট বলতে পারেন। সমস্যা এক জায়গায় আপনার সাইটে ভাল কন্টেন্ট নেই, আপনি SEO করেই যাচ্ছেন। লাভ নেই ভাল কন্টেন্ট না থাকলে  ভিজিটর নিজেই লজ্জা নিয়ে বের হয়ে যাবে। আর মান সম্মত কন্টেন্ট থাকলে ভিজিটর ঠিকই আপনার সাইটে বারবার আসবে।
******** আরেকটা কথা ***********
আমি যে জিনিসটা শেয়ার করলাম কন্সেপটা  আসলে পুরনো। কিন্তু আমি একটু ভিন্ন আংগিকে দিলাম । চেষ্টা করে দেখুন কাজ হয় কিনা।

1 comment:

  1. email list pabo kibabah ? bistharitho janan...

    mail me please... alamriva17@gmail.com

    ReplyDelete