Saturday, June 22, 2013

বাংলা ব্লগিং থেকে আয় করুন

সবাইকে সালাম দিয়ে শুরু করলাম জীবনের প্রথম পোস্ট । আসা করি সবাই ভাল আসেন । আমি যেহেতু নতুন তাই লিখতে খুব কষ্ট হচ্ছে । আশা করি ক্ষমা করেদিবেন ।
আসলে আমি অনেক দিন ধরে টেক টিউন্স পড়সি । কিন্তু কোনোদিন লিখার সাহস হয়নি । আজ সাহস করে লিখতে বসলাম ।
আমরা অনেকে গুগল অ্যাড সেন্স এর পিছনে ঘুরছি । কিন্তু সফল হইনি এর একটি কারন হল আমরা ইংলিশ এ অনেক দুর্বল । গুগল থেকে টাকা আয় করা কিন্তু অনেক পরিশ্রমের বেপার । কারন গুগল এর অ্যাড দেওয়ার জন্য সাইট কে PR1 হতে হয় । আমিও একসময় এর পিছনে অনেক ঘুরছি কিন্তু কোন সাফলতা পাইনি।
অন্য দিকে এক বড় ভাই গুগলে অনেক টাকা কামিয়ে ফেলেছে । তো একদিন আমি তাকে বলেই ফেলি ভাই আমি তো ইংলিশ এ দুর্বল , গুগল দিয়ে কি আয় করতে পারব ?
তিনি আমাকে বলে না , গুগল এর টাকা এত সহজে পাওা যায় না । আমি কিন্তু মেসে থাকি তাই মাসের ২০ তারিখ থেকে হাত ফাঁকা হওয়া শুরু হয় । তাই ভাই কে বলি ভাই আমি তো কপি পেস্ট সারা আর কিছুই পারি না । আপনার কাসে কি কোন এমন সাইট এর কাজ আসে যেখানে বাংলা লিখে টাকা আয় করা যায় ।
তিনি প্রথমে ডাটা এন্ট্রি এর কাজ দেয় ,আমি সেটাও করতে পারিনা কারন কষ্ট অনেক আবার টাকা কম ।
শেষ এ তিনি একটা সাইট এর লিঙ্ক দেন সেখানে নাকি বাংলা ব্লগ সাইট এ ব্যানার অ্যাড দিয়ে টাকা আয় করা যায় । আমি ওটা চেষ্টা করি ।
শেষে ১ মাস পর কিছু টাকা পাই । এটা পেয়যা সাপোর্ট করে । তাই পেয়যা তে টাকা ত্রান্সফর দিয়ে আমার অই বড় ভাই এর মাস্টার কার্ড দিয়ে জীবনের প্রথম টাকা তুলি ।
আপ্নারা চাইলে নিচের লিঙ্ক গিয়ে জইন করতে পারেন । [বিঃদ্রঃ এটা কোন রেফারাল লিঙ্ক না ।তাছাড়া এই সাইট এ কোন রেফারাল সিস্টেম নাই । আমি শুধু আপনাদের উপকারে লিঙ্ক টা শেয়ার করলাম ।]
লিঙ্ক<----
আপনারা এই ব্লগটি একটু ঘেঁটে দেখতে পারেন। আমার অনেক কাজে লেগেছে এই ব্লগটি। আপনাদেরও লাগবে বলে বিশ্বাস করি।

No comments:

Post a Comment