Monday, August 24, 2015

অসাধারন কিছু ইফেক্ট যারা ভিডিও এডিটিং করেন তাদের জন্য



আসসালামু আলাইকুম,আশা করি বন্ধুরা আপনারা সবাই ভাল আছেন। আমি ও আপনাদের দোয়ায় ভালো আছি।আজ আমি আপনাদের জন্য এনেছি কিছু আসাধারন ইফেক্ট জারা ভিডিও এডিটিং করেন তাদের জন্য খুবই অসাধণ খুবই ভালো লাগবে  নিচে কিছু নিচে কিছু  Screenshot দিলাম  ভালো লাগলে,আপনার কাছে যদি মনে হ্য় ভালো তাহলে like দিবেন আমি চেস্ঠা করেছি ভালো কিছু উপহার দিতে যাতে আপনাদের উপকারে আসে,তাই সকলের সহযোগিতা কামনা করছি,আমার কাছে আরও অনেক আছে আপদের যদি ভালো লাগে জানালে আরও দিব আর না লাগলে এই পর্যন্তই,আমারকাছে বিয়ে,জন্মদিন,বিভিন্ন অনুস্ঠানের  ভিডিও এডিটিং এর কাজ করার হাজার হাজার ইফেক্ট আছে আপনাদের লাগলে জানাদের আমি দিয়ে দিব ভালো লাগলে ডাউনলোড করতে চাইলে টিউমেন্ট বক্স এ link দিয়েছি ডাউনলোড করে নিবেন।

 Screenshot-2
 Screenshot-3
 Screenshot-4
 Screenshot-5
 Screenshot-6
 Screenshot-7
 Screenshot-8
ইফেক্ট গুলোর ডোম দেখতে পারেন এখান থেকে
আমার পূর্বের টিউন গুলো দেখতে

এই ইফেক্ট গুলো আশাকরি সবার উপকারে আসবে। কোন সমস্যা হলে টিউমেন্ট করে জানাবেন।ভূল হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন অথবা টিউমেন্টে বলবেন
*** সবাই ভাল থাকবেন। আমার জন্য দোয়া করবেন। ***

No comments:

Post a Comment