Tuesday, August 4, 2015

ইনকাম করুন অনলাইন survey এর মাদ্ধমে ( With Video Tutorial )

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আল্লাহর রহমতে এবং আপনাদের দোয়ায় আমি ভালই আছি। অনেকদিন পর টিউন করতে বসলাম। অনলাইনে কাজের চাপে এখন টিউন করার সময় পাইনা। যাই হোক বকবক না করে কাজের কথায় আসি। আজকে আপনাদের সাথে পরিচয় করিয়ে দিব এমন একটি সাইট এর সাথে যা কিনা ১-২ মিনিট সময়ে ছোট ১-২ লাইনের সার্ভের জন্য পে করে। এছাড়াও এদের আরও ৯ টি উপায় আছে ইঙ্কাম করার। সাইটটি আরও ৮ বছর আগে থেকে অনলাইনে পে করে আসছে। আপনি তাদের পেজ রেঙ্ক দেখলেই বুঝতে পারবেন তারা কতদিন আগের। আপনি গুগল এ সার্চ দিয়ে তাদের সাইট সম্পর্কে রিভিও গুলো দেখে নিতে পারেন। ১০০% সবাই বলবে তারা সেখান থেকে পেমেন্ট পেয়েছে। তারা সত্যিই ট্রাষ্ট্রেড। আপনি গুগল এ সার্চ দিয়ে বিভিন্ন ফোরাম থেকে দেখে নিতে পারেন তারা স্কাম নাকি ট্রাষ্ট্রেড। আপনি প্রতি সার্ভে থেকে .৫০ থেকে ৫ ডলার পর্যন্ত পাবেন। আমি আপনাদের সুবিধার জন্য একটি পূর্ণাংগ ভিডিও টিওটোরিয়াল বানিয়েছি। সেখানে A-Z সব দেয়া আছে। একাউন্ট খোলা থেকে শুরু করে কিভাবে কাজ করতে হবে সবকিছু দেয়া আছে। আমি এই পর্যন্ত এই সাইট থেকে ১৩ বার পেমেন্ট পাইছি।
সাইটটি হল superpay
 http://superpay.me/members/withdraw/list.php?ref=newlifeus
কয়েকজন আমার টিউনটি রিপর্ট করেছিল তাই এডমিন টিউনটি স্থগিত করেছিল। জানিনা কেন তারা রিপর্ট করেছিল। মনে হয় তারা ভেবেছিল শুধু ইউটিউব এ ভিজিটর নেয়ার জন্য আমি টিউন করেছি। নতুনদেরকে সাহায্য করাই আমার উদ্দেশ্য ছিল। তাই এবার সরাসরি ভিডিও টি এখানে দিলাম।

 
সাইটটি paypal, payza এবং skrill এর মাদ্ধমে পে করে। ১ ডলার হলেই পে করে।
আমার প্রথম পাওয়া পেমেন্ট প্রফ


আমার ওয়েবসাইট এখনে

No comments:

Post a Comment