Monday, May 4, 2015

ফ্রী ইনকাম করুন ২ - ১০ ডলার প্রতেক দিন কনো কাজ না করে ( Automatic )

ফ্রী ইনকাম করুন  ২ - ১০ ডলার প্রতেক দিন কনো কাজ না করে ( Automatic )
 
প্রত্যেকদিন ইনকাম করুন ২ - ১০ ডলার + অটোমেটিক কনো কাজ না করে।।
যদি আপনারা আমার এই মেথড ব্যাবহার করে কাজ করতে চান তাহলে আমার সাথে যোগাযোগ করবেন।।
আমি আপনাদের যথা সাধ্য চেষ্টা করবো Help করার...

STEP 1
প্রথমে এইখানে একটি একাউন্ট খুলুন  Local Dogecoin

তারপর আপনার একাউন্টে লগিন করে Wallet এ গিয়ে Dogecoin Wallet ID কপি করে নোটপ্যাড এ সেভ করে রাখুন।।

STEP 2
এইখানে একটি একাউন্ট খুলুন  Free Dogicoin  

তারপর আপনার নোটপ্যাড এ সেভ করা  Dogecoin Wallet ID ইমেইল PASSWORD ব্যাবহার করে একটি একাউণ্ট ওপেন করুন।
প্রত্তেক ১ ঘন্টা পর পর ফ্রী রোল করে DOGICOIN ইনকাম করুন।। 

বি দ্র :  STEP 2 তে একাউন্ট খোলার সময় আমার রেফারেলে একাউন্ট খুলবেন  Please..  আর আপনারা যদি আমার এই অটো মেটিক সিস্টেম ব্যাবহার করতে চান তাহলে অবশ্যই যোগাযোগ করবেন।। আমাদের সাথে থাকতে আমাদের ফেসবুক পেজে একটা লাইক দিবেন।

আমাদের ফেসবুক পেজ  Facebook

Call  01771-502800 / 01919-921601

 আরো কিছু Dogi coin ইনকামের সাইট লিস্ট 

 1. 777 Dogi

2. Moon Dogi

3.  Box Dogi

4. Dogi Free 

5. Free Dogi

6. Dogi Ran  

সর্ব শেষ কথা আপনি যদি ঠিকমত কাজ করেন তাহলে দিনে ১০ - ২০ ডলার ইনকাম করতে পারবেন খুব সহজে কনো কাজ না করে...

আপনারা যদি Automatic System এ কাজ করতে চান তাহলে এই সফটওয়্যার টি ডাউনলোড করবেন
 http://adf.ly/1F7QBz


আমাদের ফেসবুক পেজ  Facebook

Call  01771-502800 / 01919-921601

No comments:

Post a Comment