Wednesday, November 4, 2015

ডাউনলোড করে নিন কলকাতা বাংলা টিভি সিরিয়াল কিরনমালা নাটকের সম্পূর্ন কাহিনী অবলম্বনে তৈরি দারুন একটি Android app

সবাইকে সালাম দিয়ে আজ দ্বিতীয় বারের মত আবারও আপনাদের মাঝে ফিরে এলাম। আশা করি আল্লাহর রহমতে আপনারা সবাই ভালই আছেন। দোয়া করি আনারা সবাই  সব সময় ভাল থাকেন। আমার জন্যও দোয়া করবেন যেন আমি ভাল থাকতে পারি  এবং  আপনাদের মাঝে সব সময় ভাল কিছু নিয়ে আসতে পারি। যাই হোক আজ আমি আপনাদের মাঝে চমৎকার  এবং বিনোদনমূলক একটি Android app শেয়ার করবো। তবে যারা কলকাতা বাংলা টিভি সিরিয়াল দেখতে ভালবাসেন তাদের জন্য এটা একটা বিশেষ  app।  app টির নাম হল কিরনমালা।  তবে চলুন এর কিছু সারসক্ষেপ কাহিনী জেনে নেই।

http://bit.ly/1kaYU3h

এক রাজা আর এক মন্ত্রী। একদিন রাজা মন্ত্রীকে বলিলেন, “মন্ত্রী! রাজ্যের লোক সুখে আছে, কি, দুঃখে আছে, জানিলাম না!”
মন্ত্রী বলিলেন, - “মহারাজ! ভয়ে বলি, কি, নির্য়ে বলি?”
রাজা বলিলেন, - “নির্য়ে বল।”
তখন মন্ত্রী বলিলেন,- “মহারাজ, আগে-আগে রাজারা মৃগয়া করিতে যাইতেন, -দিনের বেলায় মৃগয়া করিতেন, রাত্রি হইলে ছদ্মবেশে ধরিয়া প্রজার সুখ-দুঃখ দেখিতেন। সে দিন নাই সে কালও নাই, প্রজার নানা অবস্থা।”
শুনিয়া রাজা বলিলেন, - “এই কথা? কালই আমি মৃগয়ায় যাইব।”

রাজা মৃগয়া করিতে যাইবেন, রাজ্যে হুলুস্থুল পড়িল। হাতি সাজিল, ঘোড়া সাজিল, সিপাই সাজিল, মন্ত্রী সাজিল, পঞ্চকটক নিয়া, রাজা মৃগয়ায় গেলেন।
রাজার তো নামে মৃগয়া। দিনের বেলায় মৃগয়া করেন, - হাতীটা মারেন, বাঘটা মারেন, রাত হইলে রাজা ছদ্মবেশ ধরিয়া প্রজার সুখ-দুঃখ দেখেন।
যাই হোক অনেক কাহিনীই তো পরা হল, এবার তাহলে সম্পূর্ন কাহিনী জানার জন্য  app টি ডাউনলোড করে নিন নিচ থেকে।
Click here to Download
আপনাদের যে কোন ধরনের প্রয়োজনে টিউমেন্ট করুন।
যদি আমার কোন প্রকার ভুল হয় তবে সব সময়  ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

No comments:

Post a Comment