Sunday, November 1, 2015

ফটোশপ শিখুন মাসে 30/40 হাজার টাকা ইনকাম করুন সহজে

আপনিও পারবেন মাসে কমপক্ষে 30/40 হাজার টাকা ইনকাম করতে। কি অবাক হচ্ছেন ? না সম্পূণ সত্যি কথা। তার প্রমাণ আমি দেখিয়ে দেব। যদি আপনারা আমার সাথে যুক্ত থাকেন। ভাবছেন আপনি আমাদের জন্য ফ্রিতে কেন এত কিছু করবেন। হ্যা এই প্রশ্ন করা স্বাভাবিক বলে আমি মনে করি। কিন্তু না আমি আপনাদের জন্য দয়া দেখাচ্ছি এর পিছনে তো অবশ্যই একটি কারণ আছে। আর সেই কারণ টি হলো আমি আমার জীবনে প্রচুর টাকা ইনকাম করেছি বর্তমানেও আপনাদের দোয়ায় করছি ইনশা আল্লাহ ভবিষ্যতেও করবো। কিন্তু আমার সেই মহত উদ্যেশ্য টি হলো সমাজের অবহেলিত মানুষের পাশে দাড়ানো। যদি অনলাইন থেকে আপনি আয় করতে পারেন আমার এই চেষ্ঠায় তাহলে তো আমার কোন ক্ষতি নেই। আমি নিজে তো আপনাকে কোন টাকা দেব না। আমি শুধু দিব টেকনিক যা দিয়ে আপনার জীবন এবং কি আপনার পরিবার সাবলম্বী হবে। আর তা যদি হয় মানব সেবা সেটাই আমার পরম পাওয়া। আমি চাই আপনাদের দোয়া ও ভালবাসা। কোন টাকা পয়সা নয়। আমার একটি গুরুত্বপূর্ণ কথা হলো যারা হতাশা গ্রস্থ্য মানুষ তাদের জন্যই আমার এই আয়োজন। কিন্তু হ্যা আমি এমন হতাশা গ্রস্থ্য লোক নিয়ে কাজ করতে আগ্রহী না যারা আজ কে অনলাইনে এসে কাল থেকেই ইনকাম করবে বলে ভাবছেন। দয়া করে তারা আমার এই টিউনটি সময় নষ্ট করে পড়বেন না। এখনি সরে যেতে পারেন। কোন বিষয় এত সহজ না আবার অনেক সহজ যদি আপনার ইচ্ছা থাকে তাহলেই সম্ভব। শুধু ইচ্ছা না আপনার চেষ্টাও থাকতে হবে। কারণ আমি আপনাদের সব কিছু পর্যায়ক্রমে দেখাতে থাকবো কিন্তু যদি কোন চর্চা না করেন তাহলে তো সম্ভব নয়।
30/40 হাজার টাকা ইনকাম কি ভাবে করবেন ? মনে করেন আপনি আমার ধারাবাহিক টিউটোরিয়াল গুলি দেখে নিজে চর্চা করে মোটামুটি কাজ গুলো শিখতে শুরু করলেন। বর্তমানে অনলাইন গ্রাফিক্স এর রয়েছে ব্যাপক চাহিদা। আপনি যদি প্রতিদিন 1 টি করেও কাজ পান তাহলে আপনার মাসে 30 টি কাজ করা কোন ব্যাপার না। গ্রাফিক্স এর সর্বনিম্ন কাজের বাজেট থাকে 10/15 ডলার। সব্বোর্চ 1000 ডলার পর্যন্ত কাজ ও রয়েছে কিন্তু সেই সব বিষয়ে আপনাকে দক্ষ থাকতে হবে। আমি 1000 ডলারে যাচ্ছি না প্রাথমিক ভাবে 10 ডলার এর হিসাব ই করব। প্রতিদিন যদি 10 ডলার হয় তাহলে মাসে 300 ডলার তার মানে প্রায় 30 হাজার টাকা। কিন্তু আপনি কি একটি কাজে পাবেন না এর অনেক বেশী কাজ পাবেন এটাই স্বাভাবিক। এটা গেল অনলাইন। কিন্তু যারা অনলাইনে এত দক্ষ না তারও থেমে থাকবেন না। তাদের জন্যও রয়েছে আমার বিকল্প চিন্তা। মনে করেন আপনি কাজটি শিখলেন। শেখার পর আপনি আপনার এলাকায় যদি ডিজিটাল স্টুডিও করেন তাহলেও প্রতিদিন কমপক্ষে 1000 টাকা ইনকাম করা কোন ব্যাপারই না। তাতেও আপনার মাসে প্রায় 30 হাজার টাকা ইনকাম হবে।


যে যে জিনিস গুলো খেয়াল রাখবেন : আমি আপনাদের ফ্রিতে শিখাবো বলে অবহেলা করা যাবে না। আর যদি করেন তাহলে আমি আবারো বলছি এই টিউনটি আপনার জন্য নয়। হ্যা যারা শিখবেন তাদের বলছি-প্রথমে আপনার কাজ হলো আমার ফেইসবুক লাইক পেইজে এখনি একটি লাইক দিয়ে রাখুন। কারণ আমি কোন সময় টিউটোরিয়াল আপলোড করব তা হয়তো আপনি নাও জানতে পারেন। কারণ আপনি তো সব সময় অনলাইনে থাকবেন না।

ফেইসবুক লাইক পেইজ -      এখানে ক্লিক করুন

 বিস্তারিত জানতে                   এখানে ক্লিক করুন


No comments:

Post a Comment