Thursday, November 5, 2015

ফেইসবুক,গুগল প্লাস ও টুইটারে ARTICLE শেয়ার করে খুব সহজে EARN করুন,সাথে পেমেন্ট প্রুফ, টাকা না পেলে গালি দিবেন

আসসালামুয়ালাইকুম ওয়া রাহমাতুল্লাহ

আশা করি আল্লাহর অশেষ রহমতে ভাল আছেন, আমি ও আলহামদুলিল্লাহ ভাল আছি, এটা আমার প্রথম টিউন তাই ভুল হলে ছোট ভাইকে ক্ষমার দৃষ্টিতে দেখবেন, আমরা অনেকেই চাই ইন্টারনেটে ইনকাম করতে কিন্ত ধর্য্য ও কষ্টের কারণে তা করতে ব্যর্থ হই অথবা পিছ টান দেই। আজ আমি আপনাদের এমন সাইট এর কথা বলব যা অল্প কাজ আর ইঙ্কাম বেশি। এর আগে এই সাইট নিয়ে টিউন হয়েছে তবে সাইট টা আসলেই কি পে্মেন্ট দেয় তা আমি নিজেই বিশ্বাস করি নাই তবে আমি মাঝে মাঝে ফাকে ফাকে  শেয়ার করতাম দেখলাম যে কাজটা সহজ তাই। এভাবে আমার দুই ডলার হওয়ায় পেয়যাতে দুই দিন আগে cash out করি, আজ পায়যা open করে দেখি taka আসছে। এই জন্যই আমি আপনাদের কাছে এইটা শেয়ার করতেছি, প্রমান ছাড়া কোন সাইটে কাজ করবেন না আমি suggest করি। আগে প্রমাণ তারপর কাজ করবেন। যাই হোক অনেক বক বক হয়েছে আমার পেমেন্ট প্রুফ

আপনি প্রথমে এখানে গিয়ে Registration করুন। তারপর লগিন করুন।।
টাকা ইনকাম করার পদ্দতি ঃ লগিন করার পর এরকম একটি পেজ আসবে, নিচের ছবির মত Share Article য়ে ক্লিক করবেন
দেখুন
তারপর এই ধরণের article আসবে আপনি যেকোনোটি শেয়ার করতে ক্লিক করুন
তারপর নিচের ছবির মত ফেইসবুক,গুগল প্লাস অথবা টুইটারে শেয়ার করতে থাকুন
এভাবে যত ইউজার আপনার দেয়া article  শো করবে আপনি ৬চেন্ট করে প্রতিবারে পাবেন।
আপনি ইচ্ছা করলে রেফারেল করেও ভাল ইনকাম করতে পারেন দেখুন তাদের রেফারেল লেভেল,
আজকে এই পর্যন্ত  আর কোন সমস্যা হলে টিউমেন্ট করবেন অথবা আমার ফেইসবুক আইডি

No comments:

Post a Comment