Friday, November 6, 2015

paidverts থেকে কেমন হয় যদি কেপচা পুরন না করে BAP ও এড দেখে জত খুসি টাকা ইঙ্কাম করি।নতুনরা দেখুন ভিডিউ সহ।

আসসালামু আলাইকুম, সবাই আশা করি আল্লাহর অশেষ রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। তো আমি আজকে নতুন কোন বিষয় নিয়ে বলছি না, আমি বল
 paidverts নিয়ে। এখানে অনেকেই বর্তমানে কাজ করছেন। এটাকে সেরা পি টি সি সাইট বলার কারন হল,সাইটটি অনেক বিসশস্থ অনেক দিন ধরে তারা পেমেন্ট দিতেছে।
তাহলে চলুন সুরু করা জাক যে কি ভাবে আপনি paidverts থেকে কেপচা পুরন নাকরে বেপ এবং এড দেখে টাকা ইঙ্কাম করতে পারেন।প্রথমে আপনার একটি একাউন্ট দরকার আগে একাউন্ট তৈরি করেন


 
https://www.paidverts.com/ref/ovo19
আপনার ডেট অফ বারথ মনে রাখবেন কত সাল দিতেছেন।তত্থ পুরন হলে লগিন করুন। তার পর হোম পেজে জান my account এ জান

এই বার account Data তে জান নিচের ছবির মতন দেখতে পাবেন।

এইবার দেখুন ছবির নিচের দিকে ডান পাসে কিখা আছে Switch to google এই খানে একটা ক্লিক করুন বাস আপনার কাজ সেশ এইবার নিচের ছবি ফলো করুন।

এইবার উপরে তাকিয়ে দেখুন জেখানে কেপচা থাকার কথা সেখানে কেপচার বদলে লিখা আছে i m not a robot আপনি এখানে ক্লিক করুন দেখবেন সে নিজে নিজেই রাইট চিন্নহ দেখাবে।এইভাবে কাজ করতে থাকুন আর আন লিমিটেড ডলার ইঙ্কাম করতে থাকুন।আপ্নার এক নিমিসেই বেপ ও এড দেখা সেশ হয়ে জাবে।আগের মতন এক্টুও সময় লাগবেনা। আর যদি না বুঝেন তাহলে এই ভিডিউটা দেখুন।আজ এই খনেই সেশ করতেসছি আবার দেখা হবে নতুন কিছু নিয়ে।আল্লাহ হাফেয।আরেক্টা কথা যদি কোনু ভুল হয় তাহলে মাফ করে দিতেন।

1 comment:

  1. বাংলা কন্টেন্ট এ ইনফলিঙ্ক আপ্রুওপ দেয় কি ।

    ReplyDelete