Monday, October 15, 2012

5 Reliable Affiliate Marketing Zone


Thum5affeliateIn this article i would like to share with you about reliable affaliate marketing site, where you can earn money from sites. you can a lot of money by affaliate marketing.

আমরা জানি, যাদের ব্লগিং সাইট রয়েছে এবং সাইটে মোটামুটি ভাল ভিজিটর রয়েছে, তারা এ্যাফিলিয়েট মার্কেটিং এর মাধ্যমে ভাল উপার্জন করতে পারেন। আজকে আপনাদের সামনে উপস্থাপন করব ৫টি নির্ভরযোগ্য এ্যাফিলিয়েট মার্কেটিং সাইট, যেখান থেকে চেষ্টা করলে আপনিও ভাল অর্থ উপার্জন করতে পারেন।
  1. লিঙ্ক শেয়ার: বর্তমান বিশ্বের পুরাতন এবং আস্থাভাজন একটি এ্যাফিলিয়েট মার্কেটিং সাইট হচ্ছে লিঙ্ক শেয়ার। এটি বর্তমানে জাপান থেকে পরিচালিত হয়ে আসছে। প্রায় ৫০০ কোম্পানি এখানে প্রত্যক্ষভাবে তাদের পন্য মার্কেটিং করে থাকে যার ফলে পন্য সংক্রান্ত জটিলতা খুবই কম। লিঙ্ক শেয়ার কর্তৃপক্ষ প্রত্যেক মাসের শেষে কোম্পানির কাছ থেকে অর্থ সংগ্রহ করে চেকের মাধ্যমে ইমপ্লোয়ারদের কমিশন প্রদান করে থাকে।
     
  2. কমিশন জ্যাঙ্কশন: এ্যাফিলিয়েট মার্কেটিং এর ভুবনে আর একটি নির্ভরযোগ্য সাইটটির। এখানেও প্রায় ৫০০ কোম্পানি এ সাইটের মাধ্যমে তাদের প্রডাক্ট মার্কেটিং করে থাকে। আর যারা এ সাইটের প্রডাক্ট মার্কেটিং করতে পারবে অর্থাৎ যাদের একাউন্টের হাত ধরে প্রডাক্ট বিক্রি হবে তাদেরকে প্রতি মাসের শেষে কমিশন বাবদ বিল প্রদান করা হবে।
     
  3. এমাজন: সারা বিশ্বজুড়ে সাড়া জাগান এ্যাফেলিয়েট মার্কেটিং সাইটের নাম হচ্ছে এমাজন। প্রায় সকল দেশেই এর রয়েছে সমহারে জনপ্রিয়তা। বর্তমানে এখানে রয়েছে কন্টেন্ট লিংক এ্যাড এবং উইগেট সিষ্টেম। যার ব্যবহার বিধি খুবই সহজ। এর কমিশন রেট কম হলেও এদের প্রডাক্ট মার্কেটে বেশ জনপ্রিয়।
     
  4. ক্লিক ব্যাংক: এটি আরও একটি প্রফেশনাল এফিলিয়েট মার্কেটিং সাইট। এর ব্যবহার যেমনি সহজ তেমনি এর পেমেন্ট পদ্ধতিও। কেননা এ সাইট থেকে প্রত্যেক দু সপ্তাহ পরপর পেমেন্ট প্রদান করা হয়ে থাকে। প্রত্যেক প্রডাক্ট বাবদ ৪০% - ৫০ % পর্যন্ত কমিশন প্রদান করা হয়ে থাকে।
     
  5. সিপিএ ইম্পায়ার: সিপিএ এর সম্প্রসারন হচ্ছে কষ্ট পার এ্যাকশন। এটি ইমেইল মার্কেটিং এর জন্য বেশ জনপ্রিয়। যারা ইমেইল মার্কেটিং করে অর্থ উপার্জনের চেষ্টা করছেন তাদের জন্য এ সাইটটি বেশ উপযোগী।

No comments:

Post a Comment