Monday, October 15, 2012

নতুন প্রিপেইড সিম একটিভেশন পদ্ধতি (কার্যকর ১৩ অক্টোবর ২০১২)”

1. কাস্টমার তার জাতীয় পরিচয় পত্র ( ফটোকপি ), ছবি এবং পূরণকৃত রেজিস্ট্রেশন ফরম সহ রিটেইলারকে জমা দিবেন
2. রিটেইলার রেজিস্ট্রেশন ফরম সংগ্রহ করবেন , জাতীয় পরিচয় পত্রের ফরমে দেওয়া তথ্য যাচাই করবেন এবং গ্রাহককে একটি নিষ্ক্রিয় (ইনএকটিভ) সিম প্রদান করবেন। কাস্টমারকে তার জাতীয় পরিচয় পত্র নাম্বার ( USSD ) মেনুর মাধ্যমে একটিভেশন সিস্টেমে পাঠাতে অনুরোধ করবেন
3. রিটেইলারকে প্রথমে কাস্টমারের জাতীয় পরিচয়পত্র নম্বর এবং মোবাইল নম্বর প্রদান করতে হবে। তারপরে কাস্টমার তার জাতীয় পরিচয়পত্র নম্বর প্রদান করবেন।
4. রিটেইলার বিক্রয়কৃত মোবাইল নাম্বার এবং কাস্টমারের জাতীয় পরিচয়পত্র নম্বর (USSD ) মেনুর মাধ্যমে একটিভেশন সিস্টেমে পাঠাবেন
5. কাস্টমার নিষ্ক্রিয় (ইনএকটিভ) সিম থেকে তার জাতীয় পরিচয়পত্র নম্বর ( USSD ) মেনুর মাধ্যমে একটিভেশন সিস্টেমে পাঠাবেন
6. ফরম সংগ্রাহক রিটেইলারের কাছ থেকে গ্রাহকের পূরণ কৃতরেজিস্ট্রেশন ফরম জাতীয় পরিচয় পত্র (ফটোকপি), ছবিসহ সংগ্রহ করে গ্রাহকের মৌলিক তথ্য এস এম এস এর মাধ্যমে একটিভেশন সিস্টেমে পাঠাবেন এবং ফরমটি ডিস্ট্রিবিউটর অফিসে জমা দিবেন।
7. আপনার প্রদত্ত তথ্য ভুল হলে সঠিক তথ্য দিয়ে পুনরায় চেষ্টা করুন। (কাস্টমার এবং রিটেইলারের পাঠানো তথ্য অবশ্যই এক হতে হবে। নতুবা সিম একটিভেশন হবে না।)
8. উপরোক্ত তথ্য সুমহ সঠিক বলে প্রমাণিত হলে কাস্টমারের সিম চালুর ব্যবস্থা করা হবে (সর্বোচ্চ ৩ দিনের মধ্যে ) এবং এক্ষেত্রে সফলভাবে একটিভেশন সম্পন্ন হবার পর গ্রাহক স্বাগত ম্যাসেজ পাবেন।

No comments:

Post a Comment