Monday, October 15, 2012

ফ্রী তে অ্যাড দিন Google AdWords এ।

আজ কে আমি আপনাদের সাথে আরো নতুন একটি খবর শেয়ার করব। google adwords সম্পর্কে আমরা কম বেশি সবাই জানি। google adsense থিকে আমরা টাকা পাই তাদের অ্যাড আমাদের সাইট এ দিয়ে। এবং google adwords আমরা টাকা দিয়ে অ্যাড দেই আমাদের সাইট এর জন্য। আমরা সবাই ভাল মত জানি google adwords টাকা ছাড়া আমাদের অ্যাড দেয় না। কিন্তু কিছু দিন আগে আমি আমার নতুন সাইট http://www.LiveOnlineRadio.net এর জন্য একটি gmail account open করলাম। gmail account টি দিয়ে webmaster tool creat করলাম। তার কিছু দিন পর দেকলাম google adwords আমার google webmaster tool account এ একটি মেইল দিছে। তারা আমার অ্যাকাউন্ট এ 100$ ফ্রী দিছে । আমি তা দেখে অভাক হলাম। আমি adwords কে পরীক্ষা করার জন্য আবার একটি google acc & webmaster tool open করলাম। তার কিছুদিন পর দেকলাম তারা ওই account এও 100$ এর ফ্রী একটি মেইল দিল। আমি google adowrds এ account open করে আমার সাইট এর অ্যাড দিলাম। তারপর ঠিক এই দেকতে পেলাম যে অন্য সাইট এ আমার অ্যাড দেয়। আপনাদের যদি বিশ্বাস না হয় এই কারনে আমি কিছু picture upload করে দেখালাম।
আজ এই পর্যন্ত থাকল আশা করি পরের টিউন এ আবার দেখা হবে ইনশাআল্লাহ। ভাল থাকবেন সুস্ত থাকবেন। আল্লাহ হাফেজ।
দয়া করে আমার সাইট টি visit করতে ভুলবেন না।
http://www.LiveOnlineRadio.net
adwordadword2

No comments:

Post a Comment