Monday, October 15, 2012

কি ভাবে সুন্দর প্রোডাক্ট রিভিউ লিখবেন Affiliate মার্কেটিং থেকে আয় করতে ।

পর্ব ১. Affiliate মার্কেটিং থেকে সহজে আয় করুন ।

পর্ব ২ঃ  কি ভাবে সুন্দর প্রোডাক্ট রিভিউ লিখবেন ।
গুগল কী ওয়ার্ড রিসার্চ টুলস ব্যবহার করে আপনার প্রোডাক্ট বা সার্ভিসএর উপর লং টেল কী ওয়ার্ড খুঁজে বের করুন যে কী ওয়ার্ড গুগলে সব থেকে বেশী সার্চ হয় এবং আপানার আর্টিকেল এর টাইটেল এর ভিতর ব্যবহার করুন । সম্ভভ হলে পুরো কী ওয়ার্ড টাই ব্যবহার করুন টাইটেল হিসাবে । এতে আপনার আর্টিকেল টি গুগলে সার্চ রেজাল্ট থেকে বেশী ভিজিটর পাবে ।
এবার বডি কি ভাবে লিখব সেটা দেখি । আপনি যে প্রোডাক্ট বা সার্ভিস বিক্রি করতে চান সেই রিলেটেড প্রোডাক্ট বা সার্ভিস নিয়ে রিসার্চ করুন এবং যে প্রোডাক্ট বা সার্ভিস বেশী বিক্রি হয় সেই গুলির সাথে তুলনা করে আর্টিকেল লিখুন । তবে তুলনা করার সময় পুরো ১০০% আপনার প্রোডাক্ট এর ভালো ফীড ব্যাক দেবেন না । মোট কথা আপনি নিজের Idea  দিয়ে, বুদ্ধি দিয়ে তুলনা করবেন । মোট কথা আপানার প্রোডাক্ট এর একটা সুন্দর বৈশিষ্ট্য ফুটিয়ে তুলবেন যা আগে কেউ স্বাভাবিক চোখে বুজত না, আপানার আর্টিকেল পড়ে তারা এটা কে কিনতে আগ্রহী হবে ।
আর্টিকেল এর গ্রামার, বানান, এবং প্রতিটি লাইন এর অর্থ যেন সম্পূর্ণ হয় এবং কী ওয়ার্ড ঘনত্ব ৩% হয় ।অবশ্যই এস, ই , ও Friendly আর্টিকেল হতে হবে।  আর্টিকেল টি ৫০০-৭০০ বা তার বেশী এবং রিসার্চ বেজড হলে খুব ই ভালো হয় । আমি আগে ও বলেছি ৯৫% সেল রিভিউ পড়ে সেল হয় । সুতরাং আপানার আর্টিকেল টি ভালো হলে আপনার ভাগ্য বদলে জেতে পারে ।

No comments:

Post a Comment