Sunday, October 14, 2012

আয় করুন ADGGOGLE এর AD পোষ্ট করে।

অগাষ্ট ২৯, ২০১২ মন্তব্য নেই ২৪১ বার পঠিত
এটা কোন এম এল এম না, পি টি সি না। এমনকি বাংলাদেশের কোন প্রতিষ্ঠানও না, UK’র।
(অসীম আয়, তাই বলে লাখ লাখ ডলার না!) তবে চেষ্টা করলে ভালো কিছু পাওয়া সম্ভব।
প্রতিদিন আপনাকে তাদের অ্যাড পোষ্ট করতে হবে এবং তা আপনি আপনার ফেসবুক ওয়ালেও পারবেন। যত পোষ্ট আর যত অ্যাড ভিউ (অন্যরা আপনার অ্যাড ভিউ করবে), তত ইনকাম! ২০১২ সালে প্রতিষ্ঠিত হওয়া এ কোম্পানি এ বছরের সেপ্টেম্বরে আরও নতুন মাত্রা যোগ করবে বলে আশ্বাস দিয়েছে। আরেকটি বড় মজার কথা হল, আপনি এখানে মোবাইলের মাধ্যমেও অ্যাড-পোস্টিং করতে পারবেন! নির্দিষ্ট কোন পরিমান নেই, তাই আপনি এক দিনে যত খুশি অ্যাড ভিউ কিনবা আপনার ওয়ালে অ্যাড পোষ্ট করতে পারবেন।

বৈশিষ্ট্যসমূহ:

1.প্রতি অ্যাড পোষ্ট করলে পাবেন 10 Cents
2.আর প্রত্যেকে আপনার অ্যাড ভিউ করলে পাবেন প্রতি অ্যাড এর জন্য  3 Cents.
এখানে অ্যাড পোষ্ট করলেও আয় পাবেন, ভিউ করলেও পাবেন অবশ্যই এটা খুব ভালো একটা ফিগার! আপনার কোন প্রশ্ন থাকলে নিচে কমেন্ট করে দিন। সাইটে ওদের একটি ভিডিও আছে। দেখলেই বাকি সব বুঝবেন ।
ACCOUNT OPENING:

১.অ্যাকাউন্ট বিনামূল্যে ওপেন করতে এখানে ক্লিক করুন।

২.Sign Up এ Click করুন।
৩.নিজের নাম,ই-মেইল ID দিয়ে Captcha পূরণ করে Sign Up এ Click করুন।
৪.এরপর ok Click করুন।
৫.তারা E-mail এ Password পাঠিয়েছে।সেটা দিয়ে Login করুন।
৬.Change my Password এ Click করে Password,Change করে নিন।
৭.নিচেই আপনার ইউনিক লিংক/রেফারাল লিংক পাবেনআপনি এরপর আপনার ইউনিক লিংক টি ছড়িয়ে দিন। অন্যকেও অ্যাকাউন্ট ওপেন করতে উৎসাহিত করুন।

সেপ্টেম্বর পর্যন্ত কোম্পানির একটি শর্ত হচ্ছে কমপক্ষে ১০০ জন রেফার করতে হবে। তারাই হবেন স্টার মেম্বার। ১০০ জন না করতে পারলেও তারা সেপ্টেম্বর থেকে পে-আউট করতে পারবেন। আর করতে পারলেত আপনার আয় আরও বেড়ে যাবে!
তার জন্য আপনি যা করতে পারেনঃ
Facebook,Twitter,Google+ এ আপনার ইউনিক লিংক (আপনি অ্যাকাউন্ট করলেই পাবেন) বন্ধুদের সাথে শেয়ার করবেন।  অতপত আপনার ওই সকল রেফারার থেকেও আপনি ইনকাম পাবেন।
PAYMENT SYSTEM:
1.Paypal
2.তবে COMPANY এর CEO এর ভাষ্যমতে আগামি SEPTEMBER-OCTOBER এর মধ্যে বাংলাদেশে PAYZA/BANK ACCOUNT এর মাধ্যমে টাকা উঠানোর ব্যবস্হা থাকবে।
আপনার বন্ধুদের কে বলবেন তারা যেন আপনার ওয়ালের অ্যাড শুধু প্রতিদিন একবার ভিউ করে । তেমনিভাবে আপ্নিও আপনার বন্ধুদের ওয়ালের অ্যাড ভিসিট করে তাদের আয়ের সুযোগ করে দিবেন। মনে রাখবেন,এখানে প্রত্যেকেই প্রত্যেকের সহযোগী।

SPECIAL ADVICE:
১.এক আইপি থেকে একটা অ্যাকাউন্ট ওপেন করবেন ।
২.আপনার Account এ Log in এর জন্য আপনার রেফারাল লিংক Copy করে Address Bar এ Paste করে দিন।এরপর E-mail Id ও Password দিয়ে Log In করুন।
৩. আগামি September এর প্রথম বা শেষ দিক হতে Company, Ad Post করার কাজ দেবে।ততদিন পর্যন্ত Company  Target হল Member বাড়ানো।সুতরাং আমাদের সকলের উচিত যত বেশি সম্ভব Member বাড়ানো।

এছাড়া adgoogle সর্ম্পকে বিস্তারিত জানতে এখানে http://adf.ly/Dh6oG click করুন।

No comments:

Post a Comment