Monday, October 22, 2012

মোবাইল সাইট থেকে আমার আয় প্রমান সহ

আজ আমি আমার মোবাইল সাইট iamb.co.cc এর মাধ্যমে MOBPARTNER এর  mobiluck ক্যাম্পেইন থেকে ৩০ ডলার আয় করেছি।
তার প্রমান দেখুন নিচের screen shoot থেকে।
moneybookers থেকে gmail এ আসা mail
gmail
moneybookers এর payment history |

প্রমান পেশ করা শেষ।
তাছাড়া আমি আরো কিছু সাইট এর কাজ করছি তবে সেগুলো থেকে এখুনো কোন টাকা পাইনি।টাকা পেলে আপনাদের জানাব আর না পেলেও কেন পাইনি তাও জানাব।
এবার আসল কথায় আসা জাক
কি করে আপনিও আয় করবেনঃ
প্রথমে আপনি এই link এ ঢুকে মোবপার্টনার এ registration করে নিন।
registration process একদম সহজ কোন
প্রকার জামেলায় পরার কথা না।আর জামেলায় পরলে ত আমি আছিই
এবার কি করে আপনি একটি মোবাইল সাইট বানাবেনঃ
আমি এখানে কোন প্রকার paid hosting নিয়ে আলোচনা করবনা
আর কোন advanced level এর বিষয় নিয়ে ও আলোচনা করবনা।
আমি আলোচনা করবো কি করে সম্পূর্ন ফ্রি তে কিছু না জেনেই unlimited storage and unlimited bandwidth সহ মোবাইল সাইট বানানো জায়।
সাইট বানানোর কাজে আমি superwap.eu কে বেছে নিয়েছি
তাছাড়া আপনারা
xtgem.com;
wen.ru;
phn.me;
wapka.mobi;
wapamp.com;
ব্যবহার করতে পারেন।
কেন superwap.eu কে বেছে নিলামঃ
১.unlimited file storage
২.per file size limit 3 mb(জা  others site থেকে বেশি)
৩.unlimited bandwith
৪.completely drag and drop pc interface
৫.সব সাইট এর মত মোবাইলেও সাইট editing এর কাজ করতে পারবেন।
৬.প্রায় সব ad company er এড দেওয়া জায় কোন প্রকার knowledge ছাড়া
এইত গেল features সমূহ।
এবার আসুন জানি কি ভাবে কি করতে হবেঃ
১।প্রথমে http://adf.ly/DwTIc তে জান
২।সেখানে site er উপরিভাগে sing up নামে একটি button দেখতে পাবেন
৩।তারপর একটি ফর্ম দেখাবে এতে
username
password
retype password
email
captcha code
দিন successfull হলে আপনার superwap.eu তে registration পর্ব শেষ।
এবার কি করতে হবে আপনি বুঝতে পারবেন কারন একে বারেই easy।
আর না পারলে তো আমি আছিই।আমাকে email করবেন kawser.mohammad@gmail.com
সময়ের অভাবে বিস্তারিত লিখতে পারলাম না।
site বানানো শেষ হলেই mobpartner এর কোন ক্যাম্পেইন এর জন্য

No comments:

Post a Comment