Saturday, October 10, 2015

আপনার ফেসবুক অ্যাকউন্ড দিয়ে মাসে ১১৭০০০ টাকা আয় করুন। কিভাবে করতে হবে ভাল ভাবে পড়ুন।

আমরা সবাই অনলাইনে আয় করার কথা জানি এবং অনেকে আয় করে ও থাকি। আমরা কত টাকাই বা আয় করতে পারি? কারণ হল সঠিক ওয়েব সাইট খুজে পায়না। আবার যেগুলো সঠিক তার থেকে কত টাকা আয় করা যায়। দেখাগেছে আমরা PTC, PPD, PCA, Facebook, YouTube Like View এসকল ধরনের কাজ করে সবোচ্চ ২ থেকে ৫ ডলার আয় করতে পারি। এ আয় দিয়ে কি জীবন চলতে পারে? উত্তর না। কারণ দেখা গেছে একজন রিস্রাকা চালক ও প্রতিদিন ৭০০ থেকে ১০০০ টাকা আয় করতে পার।
এখন আমার কথা হল আমরা পারিনা কেন?
উত্তর: সঠিক গাইড লাইন, সময় এবং চেষ্টা অভাবে সাফল্য অজন করতে পারি না।
আজ আমি আপনাদের জন্য সঠিক গাইড লাইন নিয়ে হাজির হলাম। আপনি যদি কাজ করতে পারেন তাহলে প্রতিদিন ৫০ ডলার অথবা মাসে ১১৪০০০ টাকা। এটা অবিশ্বাস হলে ও সত্য।
এখন আপনার প্রশ্ন জাগতে পারে এত সহজে যদি টাকা আয় করা যায় তাহলে মানুষ চাকরি পিছনে ছুঠবে কেন?
উত্তর: হ্যা এত টাকা আয় করা সম্ভব, যদি পাওয়া যায় একটি পরিপূণ ঘাইড লাইন। কারণ আমরা এক বড় ভাই আছেন ‍, যিনি মাসে ৫ থেকে ৭ লক্ষ টাকা আয় করতেছে। এটা সম্ভব হয়েছে তার কাজ এবং কঠোর প্ররিশ্রম এর মাধ্যমে। এখন আসি কাজের কথায়।
আপনার যা যা প্রয়োজন পড়বে।
  • একটি কমপিউটার এবং ইন্টারনেট সংযোগ।
  • আমাদের ফেসবুক Group জয়েন করতে হবে।(আয় করার প্রধান কাজ)
  • একটি ওয়েব সাইট ফ্রি হলে হবে।
  • ইংলিশ টাইপ কার মত দক্ষতা।
  • এবং প্রতিদিন ৩ ঘন্টা সময়।

এখন কাজ হল আপনি যে সকল বিষয়ে আপনার ওয়েব সাইটে কাজ করতে পারবেন, সে সকল বিষয় নিচে দেওয়া হল।
Blog Category
Affiliate Programs, Alternative Lifestyle, Architecture & Construction, Automotive, Blog, Business General, Business Opportunity, Business to Business, Computer & Technology, Coupons And Offers, Debt Consolidation, Ecommerce, Education, Employment & Make Money, Entertainment, Environment, Family & Parenting, Finance & Stocks, Food And Beverage, Gambling, Games, Gifts, Health & Beauty, Home Improvement, Humanities & Charity, Insurance, Kids & Children, Marketing & Advertising, Medical, News, Pets, Political, Real Estate, Self-Help, Shopping, Social Media Personal Pages, Spanish Language, telecommunication, travel & Leisure, Web design & Hosting, Music, Sports, Home And garden, Dating, Auction, Industrial, Books, Adult
উপরের যে কোন একটি বিষয় নিয়ে আপনাকে লিখতে হবে। তাহলে আপনি প্রতিদিন ৫০ ডলার আয় করতে পারবেন। এখন আমি আপনাকে দেখাব কিভাবে মোটামোঠি ভাল মানের ওয়েব সাইট তৈরি করতে পারবেন।
Video এই লিংক থেকে ভিডিও দেখে আসতে পারেন। Video

আর যাদের ওয়েব সাইট আছে তাদের শুধু নিয়ম অনুসরণ করুন।
আমরা তিনটি পবে কাজ শেষ করব।
পর্ব ১। মোঠামটি ভাল মানের একটি ফ্রি ওয়েব সাইট তৈরি করা।
পর্ব ২। প্রতিদিন সাইটে ১০০০০ ভিজিটর নিয়ে আসা।
পর্ব ৩। প্রতিদিন ৫০ ডলার আয় করা।
আমাদের ফেসবুক জয়েন করুন।  Facebook Group

কিভাবে ৫০ ডলার আয় করা হবে?
মনে করি আমাদের Facebook Group এ ১০০০ সদস্য আছে। আমার দেওয়া PPC ওয়েবসাইট থেকে অ্যাড কোড নিয়ে আপনার ওয়েবসাইট এ বসালেন, এখন দেখা গেল আপনি আমাদের Facebook Group আপনার ওয়েবসাইট লিংক শেয়ার করলেন। Facebook Group সদস্য সবাই একটি করে ক্লিক করল যার ফলে আপনি পেয়ে গেলেন ৫০ ডলার।
কিভাবে আসলো? এই PPC ওয়েবসাইট ক্লিক এর সবনিনব মান ৫ সেন্ট = ১০০০*০.০৫=৫০ ডলার এখন আপনি ৫০ ডলার আয় করলেন, অন্য জনের লাভ কি? এখন আমরা সবাই যদি প্রতিদিন ১০০০ জনের ওয়েব সাইটে ১০০০ ক্লিক দেয় যার ফলে সবাই প্রতিদিন ৫০ ডলার আয় করতে পারবে।
আশা করি সবাই বুঝতে পেরেছেন। আরও কিছু জানার থাকলে Facebook Group এ প্রশ্ন করতে পারেন।
আমার Skype ID:   java.it1


1 comment:

  1. Find out how 1,000's of individuals like YOU are working for a LIVING by staying home and are fulfilling their dreams right NOW.
    GET FREE ACCESS NOW

    ReplyDelete