Friday, October 16, 2015

সহজেই আপনার পেপাল ফোন ভেরিফাইড করে ফেলুল !!! ফ্রি-তে!!

সবাই কেমন আছেন? আশাক‌রি ভালই আছেন। আমি ভালোই আসি আপনাদের দোওয়াই। আসল কথায় আসি, আপনি এখন নিজেই ৫ মিনিটের মধ্যে আপনার পেপাল ফোন ভেরিফাইড করে ফেলতে পারবেন। আপনার যা করা লাগবে। আপনি  আমার নিচের লেখাগুলো  ৫ মিনিট পড়ুন র্ধয্য সহকারে পড়ুন তহলেই আপনি সহজেই তৈরি আপনার পেপাল একউন্ট ফোন ভেরিফাইড করতে পারবোন।

আগেই বলে রাখি শুধু  UK,GARMANY, FINLAND, ROMANIA  Paypal Account ফোন ভেরিফাইড করার জন্য এই টিউনটি।

এবার শুরু করা যাক :-
আপনারা আপনার পেপাল একাউন্ট ওপেন করুন তারপর এবং তা অবশ্যই UK, GARMANY, FINLAND, ROMANIA  Paypal Account হতে হবে। লগইন করার পর এবার আপনি receivesms   এইটি তে যান তারপর আপনি নিচের মতো দেখতে পারবেন।



এখানে  আমি শুধু UK Paypal Account জন্য দেখিয়ে দিলাম আর সব একি মানে সব পেপাল এর নিয়ম একিই। তারপর  ওই নম্বর ক্লিক করলে নিচের মতো পেজ আসবে। দেখুন ভালো করে।

এবার উপরের নম্বর টি কপি করুন +44 বাদ দিয়ে তারপর  পেপাল এ এডড করে দিন বাস হয়ে গেলো এখন কিছুখন পর পর রিলোড করুন আপনার  www.receivesms.net এর পেজটি   দেখবেন ৩-৫ মিনিট এর মধ্যে চলে আসবে কোডটি আপনার পেজে তারপর কোডটি বসিয়ে দিবেন পেপাল। বাস হয়ে গেলো আপনার ইউকে পেপাল ফোন ভেরিফাইড।

এটাই ছিল আমার ফ্রি তে  পেপাল  ফোন ভেরিফাইড টিউন। আপনাদের কোন সমস্য হলে আমার ফেসবুকে যোগাযোগ করতে পারেন। এবং ভালো সাড়া পেলে পড়ে বিস্তারিত আলোচনা করবো।

আমার  সাথে সরাসরি Skyp তে যোগাযোগ করতে পারেন
Skype Id: java.it1

কোন প্রকার ঝামেলা অথবা নিবন্ধন না  করতে পারলে টিউনমেন্ট এ জানান। সাহায্য করার চেষ্টা করব,
ভাল থাকুন, সুস্থ থাকুন,
সকল‌কে অসখ্য,
ধন্যবাদ।

No comments:

Post a Comment