Tuesday, October 20, 2015

Google ADSence এর বদলে ব্যবহার করুন Bidvertiser

রথমে সবাই কে সালাম জানাই । আপনারা সবাই কেমন আছেন । আশা করি ভালো আছেন । আপনারদের দোয়াই আমি ভালো আছি । আর কাথা না বাড়িয়ে কাজের কথাই আসি আজকে আপনারদের দেখাব কিভাবে আপনার বাংলা ওয়েব সাইট বা ব্লগ এ Google ADSence এর বদলে bidvertiser ব্যবহার করবেন । এই পৃথিবীতে আয় করার জন্য Google ADSence সব চেয়ে সেরা
কিন্তু আপনার বাংলা ওয়েব সাইট বা ব্লগ এ তো আর Google ADSence ব্যবহার করতে পারবেন না । তাই আপনি এখন ব্যবহার করতে পারেন Bidvertiser এখানে বাংলা ওয়েব সাইট বা ব্লগ দিয়ে আয় করতে পারেন । এই খানে আপনার দেশের মানুষ ক্লিক করার চেয়ে অন্য এক দেশের মানুষ ক্লিক করলে আপনার আয় আরো আনেক বেশি হবে তাই এমন ভাবে লিখবেন যেন আপনার দেশের মানুষ এর চেয়ে অন্য দেশের মানুষ AD এ  বেশি ক্লিক করে । এখানে আপনার ওয়েব সাইট বা ব্লগ এ Ad দিবে এবং এতে মানুষ ক্লিক করলেই আপনার আয় হবে । আর একটা কথা এরা আপনার টাকা কখনো মেরে খাবে না আর আপনি যদি টাকা উঠাতে সমস্যা হয় তাহলে এরা সাহায্যে করবে । আপনি যদি এদের কাছে সাহায্যের দরকার হয় তাহলে এদের ইমেইল পাঠালে আপনাকে সাহায্যে করবে । এই খানে  আপনার ওয়েব সাইট বা ব্লগ এ অনেক visitor লাগবে আর যদি বেশি visitor না থাকে তাহলে এই খানে চেষ্টা করে লাভ না । যদি আপনার ওয়েব সাইট বা ব্লগ এ বেশি visitor থাকে তাহলে চেষ্টা করতে পারেন আশা করি হয়ে যাবে । যদি আপনার ওয়েব সাইট বা ব্লগ এ বেশি visitor থাকে তাহলে নিচের ধাপগুলো অনুসরণ করুনঃ
 
http://cdn.bidvertiser.com/referral_button.html?pid=626671
  1. প্রথমে এই লিঙ্ক bidvertiser এ যান ।
  2. যেই যেই Information গুলো দিতে বলবে সেই গুলো দিয়ে সাইন আপ করুন ।
  3. তার পর লগ ইন করুন ।
  4. এরপর Add new ad এ ক্লিক করুন এবং আপনার ওয়েব সাইট বা ব্লগ এ ad দিন ।

এই খানে যা যা করা থেকে বিরত থাকবেনঃ

  1. আপনার পিসি থেকে অন্য অ্যাকাউন্ট লগ ইন করবেন না ।
  2. আপনার পিসি থেকে আপনার নিজের ওয়েব সাইট বা ব্লগ এর Ad এ ক্লিক করবেন না ।
  3. লোভে পরে আপনার বন্ধুদের দিয়ে আপনার ওয়েব সাইট বা ব্লগ এর Ad এ ক্লিক কবেন না ।
  4. আপনার ওয়েব সাইট বা ব্লগ পরিষ্কার রাকুন ।
আমার ব্লগ । আমার ব্লগে কিছু লিখক দরকার যদি আপনারা সাহায্য করেন এবং নতুনদের প্রযুক্তিতে উৎসাহ দেন তাহলে আমি খুব খুশি হব ।
আজকে এই পর্যন্ত থাক পরবর্তী পর্বে বিস্তারিত আলোচনা করব । ধন্যবাদ সবাই কে । যদি কোন বিষয়ে সমস্যা হয় তাহলে নিচে কমেন্ট করবেন ।

1 comment:

  1. If you are interested in making money from your traffic by popup advertisments, you can try one of the most reputable companies - Pop Cash.

    ReplyDelete