Thursday, October 15, 2015

বিটকয়েন আর্ন করুন সবথেকে সেরা পদ্ধতিতে প্লাস FAUCETBOX সংক্রান্ত কিছু টিপ্স যা আপনার আয়কে করবে দ্বিগুন

আজকে টিউনে আমি বিটকয়েন আয়ের সেরা মাধ্যম faucetbox সম্পর্কে কিছু আলোচনা করব এবং এর মাধ্যমে কিভাবে অল্প সময়ে অধিক আয় করা যায় তা নিয়ে সংক্ষিপ্ত আকারে বর্ণনা দেওয়ার চেষ্টা করব। তো চলুন শুরু করি...

প্রথমে faucetbox সম্পর্কে বলি, faucetbox হলোে একটি রাসিয়ান সাইট। এই সাইটের অধিনে অনেকগুলো faucet সাইট রয়েছে, যার মাধ্যমে আমরা সাতোসি আয় করব। faucetbox সাইটটি ০.০০০১৩০০০ বিটিসি হলেই পে করে যা ৪৮ ঘন্টার মধ্যে বিটকয়েন ওয়ালেটে জমা হয়। উক্ত faucet সাইটগুলো ক্যাপচা পূরন করার মাধ্যমে সাতোসি দিয়ে থাকে যা পরবর্তিতে faucetbox সাইটে জমা হয়। আসা করি এইটুকু বলার মাধ্যমে আপনারা faucetbox সম্পর্কে আনুমানিক ধারনাটি পেয়েছেন।
এবার আসি কি ভাবে এই সাইটগুলো থেকে প্রচুর পরিমানে এবং অল্প সময়ে বিটকয়েন আর্ন করবেন। এখানে দুটি বিষয় ফলো করতে হবে, যার মধ্যে একটি হল কিছু সাইট বুকমার্ক করা, যে সাইটগুলো বেশি পরিমানে সাতোসি দেয় যেমন ১০০০ বা তার উপরে সাতোসি পে করে এই রকম ২০ বা তার বেশি বুকমার্ক করা। প্রথমবার সাতোসি পাওয়ার সাথে সাথে একটি নিদৃষ্ট এড্রেস (বিটিসি ওয়ালেট) রেফারাল লিংক হিসেবে সবগুলোতে ব্যবহার করে নিবেন। এর ফলে পরবর্তিতে সাতোসি ক্লাইম করার পর আপনি রেফারাল এর অতিরিক্ত লাভ পেয়ে যাবেন। আসা করি আমি কি বলতে চেয়েছি আপনারা বুঝে নিয়েছেন। পরবর্তি টিউনে দিতীয় বিষয়টি নিয়ে আসবো।
আমি যে সকল faucetbox সাইটগুলো থেকে সাতোসি আর্ন করি তার একটি লিষ্ট আপনাদের দিলাম।
লিষ্ট গুলো পেতে  এখানে ক্লিক করুন।
সবাইকে ধন্যবাদ টিউনটি পড়ার জন্য। কোন প্রশ্ন থাকলে অবশ্যই টিউমেন্ট করে জানাবেন।

1 comment:

  1. Register on BitFun Faucet to earn 100% free bitcoins. Claim every 5 minutes.
    Play the dice game for a shot to 2X your bitcoins.

    ReplyDelete