Friday, October 16, 2015

Facebook, Google Plus, Twitter এ ভিডিও শেয়ার করে আয় করুন প্রতিদিন ৫-১০ ডলার। অ্যান্ড্রয়েড মোবাইল দিয়েও আয় করতে পারবেন। (ভিডিও পেমেন্ট প্রুফ সহ)

বন্ধুরা কেমন আছেন? আশা করি ভালই আছেন। আজ আপনাদের সাথে এমন একটি সাইটের সাথে পরিচয় করিয়ে দেব যেখান থেকে আপনারা Facebook, Google Plus, Twitter এ আর্টিকেল শেয়ার করে আয় করতে পারবেন। মজার বিষয় হচ্ছে এই সাইট থেকে আপনি মোবাইল দিয়েও আয় করতে পারবেন।
এখন আপনাদের মনে প্রশ্ন আসতে পারে যে আর্টিকেল শেয়ার করে আবার কিভাবে আয় করা সম্ভব?! হ্যা বন্ধুরা সম্ভব! এই সাইট কিভাবে আপনাকে টাকা দেবে সেটা বুঝিয়ে বলছি। এইটা আসলে একটা বিজ্ঞাপন সাইটের মত যেখানে ক্লাইন্টরা কিছু টাকা পরিশোধ করে সাইটে তাদের আর্টিকেল সাবমিট করে দেয়, তাদের আর্টিকেলের ভিউ বাড়ানোর জন্য। এবং সাইটটি আমাদের দ্বারা ঐ কাজ গুলো করিয়ে নিয়ে কিছু কমিশন দিয়ে থাকে। আশা করি বুঝতে আর কোন অসুবিধা নেই।
সাইটে আপনি বিভিন্ন ক্যাটাগরির আর্টিকেল পাবেন Funny, Health, Entertainment, Lifestyle, Inspiration, Technology, Animals, Fashion. বেশির ভাগ আর্টিকেলই ইউটিউব ভিডিও এছাড়াও ব্লগ টাইপের বিভিন্ন টিপস্ বিষয়ক আর্টিকেলও রয়েছে। সাইটে এখন সাইন আপ করলেই বোনাস ১$ দিচ্ছে এবং ২$ হলেই Payza অথবা Paypal এ Withdraw দিতে পারবেন।
একদিন কাজ করেই আমার ২$ পূর্ণ হয় এবং আমি Payza তে Withdraw দেয়ার ২৪ ঘণ্টার মধ্যেই পেমেন্ট পেয়ে যাই। অনেকেই পেমেন্ট প্রুফের স্ক্রীনশট দিলে বলে যে ফটোশপে এডিট করা তাই ভিডিও পেমেন্ট প্রুফ দিলাম, এখানে থেকে পেমেন্ট প্রুফের ভিডিওটি দেখে নিন।
তো আর দেরি না করে, এখানে ক্লিক করে সাইন আপ করে ফেলুন।
সাইন আপ করবেন যেভাবেঃ


তারপর লগিন করার পর নিচের মত ড্যাশবোর্ড দেখতে পাবেন সেখান থেকে Share Articles এ ক্লিক করুন


Share Articles এ ক্লিক করলে নিচের মত একটি পেজ আসবে, এখান থেকে আপনার পছন্দ মত আর্টিকেলে ক্লিক করুন


আর্টিকেলে ক্লিক করার পর আর্টিকেল পেজ আসবে সেখান থেকে আর্টিকেলটি Facebook, Google Plus, Twitter এ শেয়ার করুন। আমি শুধু ফেসবুকে শেয়ার করে আয় করছি। আপনারা যত বেশি শেয়ার করবেন তত বেশি আয় হবে।

সরাসরি আড্রেস বার থেকে কপি পেস্ট করেও শেয়ার করতে পারেন, আমি এভাবেই শেয়ার করি। এই ভাবে আপনি বিভিন্ন গ্রুপে শেয়ার করলে খুব ভাল আয় করতে পারবেন।

লিঙ্ক কপি করার পর ফেসবুকের বিভিন্ন গ্রুপে Paste করে শেয়ার করে দিন।
এখন আপনার শেয়ার করা আর্টিকেলে যদি কেউ ভিজিট করে তাহলে আপনি প্রতি ভিজিট এর জন্য ০.০৬$ ডলার পাবেন এবং ১৮ জন বন্ধু যদি আপনার ভিডিও টি দেখে তাহলেই আপনি প্রথম পেমেন্ট তুলতে পারবেন ২$ কারন তারা আপনাকে ১$ বোনাস দিয়েছিল। আপনি যদি প্রতি দিন ৫০০ ভিজিটর নিতে পারেন আপনার শেয়ার করা লিঙ্ক এ তাহলে আপনি ৫০০x০.০৬ =৩০ ডলার পাবেন এবং লিঙ্ক গুলো ও ভিজিটর অবশ্যই ফেসবুক, গুগল প্লাস ও টুইটার থেকে হতে হবে।
এছাড়াও আপনি রেফারেল করে অনেক তারাতারি অনেক বেশি আয় করতে পারবেন। নিচে দেখানো হল রেফারেল থেকে কি পরিমান আয় করতে পারবেনঃ

বিঃ দ্রঃ- বাংলাদেশের ভিজিটর আপনার শেয়ার করা লিংকে প্রবেশ করলে কোন কোন সময় ডলার এড হয় আবার নাও হয়, তবে উন্নত দেশের ভিজিটর আপনার লিংক এ প্রবেশ করলে ১০০% ডলার এড হবেতাই ৪-৫ টা বিদেশী ফেসবুক ফেক আইডি খুলে শেয়ার করুন তাহলে প্রতিদিন খুব ভাল আয় করতে পারবেন।
কোন সমস্যা হলে টিউমেন্ট করে জানান।
ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন, ধন্যবাদ।

No comments:

Post a Comment