Thursday, October 22, 2015

এবার আয় হবে MICROWORKERS এর কার্বনকপি আরেকটি সাইটে

আসসালামুয়ালাইকুম
প্রথমে ধন্যবাদ টিউনটি দেখার জন্য, আজ আপনাদের পরিচয় করি দেবো  হুবহু MICROWORKERS এর মত সাইট সম্পর্কে
Online Job for All. Work from home computer.

প্রথমে সাইটটি ঘুরে DOLLARSINCOME একবার দেখে আসুন  
সরাসরি সাইন আপ করতে এখানে ক্লিক করুন
WHAT TYPES OF JOB
এখানের সব কাজ MICROWORKERS এর মত ই, প্রতিটা কাজ করতে 2-5 মিনিট লাগবে, এখানে কাজ গুলো হলো :
MAINLY TWO TYPES
1.JOB OFFERS
SREACH,ARTICLE WRITING,VOTING,EMAIL SUBMITTING,SURVEY,YOUTUBE ETC.
2.WEBSITE SURFING
HOW TO COMPLETE A TASK:
CLICK ON JOB OFFERS>
THEN SELECT A JOB YOU ARE ABLE TO DO>
CLICK ON "START THIS JOB>
THEN START WORKING

http://dollarsincome.com/-600918.htm

কিভাবে বেশী বেশী আয় করবেন?
আপনার যদি একটি ব্লগ থাকে. তাহলে dollarsincome এর article writing  এর কাজগুলো করতে পারবেন. যেগুলোর  per task payment. MICROWORKERS থেকে ও বেশী.It is at least $1.10,BUT YOU HAVE TO BEAR IN MIND YOUR BLOG'S PAGE RANK IS AT LEAST PR1  আর প্রতিদিন নতুন নতুন কাজ যোগ হচ্ছে. যারা OUTSOURCING RELATED তেমন কোন কাজ পারেন না বা শিখেন নাই, তাদের জন্য আর্দশ আউটসোর্সিং সাইট dollarsincome . পিটিসি কাজ করে মাঠে মারা গিয়ে লাভ কি ???? নিজের সময় লস লাইফেও ধরা . তার চেয়ে আস্ত আস্ত এই সাইটে কাজ করা আর্টিকেল লেখা শিখুন হাতে খড়ি হোক আজ থেকে ই
SOME TIPES REGARDING FREELANCING
(CREDITS. SWN PAWEL VAI)
ফ্রিল্যান্সিং (Freelancing) / মুক্তপেশা বলতে বোঝায় নিজের যোগ্যতা কাজে লাগিয়ে সম্পূর্ণ স্বাধীন ভাবে কাজ করা (আবিধানিক). আর কাজ গুলো বেশিরভাগ সময়েই বিদেশি ক্লাইন্ট দিয়েথাকে তাই আমরা আউটসোর্সিং নামেও অবহিত করেথাকি। স্বাধীন ভাবে মার্কেটপ্লেসএ থেকে কাজ নিয়ে তা পারিশ্রমিকের বিমিময়ে করে দেওয়া অথবা নিজের সৃষ্টিশীলতা কাজেলাগিয়ে বিভিন্ন প্রডাক্ট(App. Theme. Plugin. Design
etc.) তৈরি করে তা মার্কেটপ্লেসএ বিক্রি করাকে ফ্রিল্যান্সিং বলে। যদিও বর্তমানে ফ্রিল্যান্সিং এর ব্যাপক আপপ্রচারণার দৌলতে ও আমাদের দেশের বেশিভাগ মানুষের টেকনোলজির ব্যাপারে যথাযত ধারনা না থাকায় অনেকে ক্লিক-বাজীকেই ফ্রিল্যান্সিং মনে করে ভুল করেন।
অনেকেরই ধারনা ফ্রিল্যান্সিং মানেই অনেক টাকা. হ্যাঁ সত্যি অনেক টাকা! কিন্ত তা অবশ্যই অনেক পরিশ্রমের ফল। ফ্রিল্যান্সিং কোন আঙুলফুলে কলা গাছ হবার মাধ্যম নয়। হ্যাঁ আপনি অফিসে যেভাবে কাজ করেন.এখানেও ঠিক তেমনি কাজ করতে হবে শুধু পার্থক্য হচ্ছে কাজটা আপনি বাসায় বসেই করতে পারবেন আর যতখানি কাজ করবেন ঠিক ততখানি পারিশ্রমিক পাবেন আর কাজের মান হতেহবে আন্তর্জাতিকমানের।
শুরু করার আগে আপনাকে বুঝতে হবে আপনি এর জন্য পুরোপুরি প্রস্তুত কিনা / যে বিষয় গুলো আপনাকে রপ্ত করতে হবে, সহজ বোঝার জন্য নিচে কিছু গুরুত্তপূর্ণ পয়েন্ট দিলাম
প্রবল ধৈয্য ধারন করার ক্ষমতা থাকতে হবে, না হলে অনেকের মত শুরুতেই ব্যর্থা হতে হবে।
যেহেতু বেশিরভাগ সময়েই বিদেশি ক্লাইন্টএর কাজ করতে হবে তাই আপ্নাকে অবশই যোগাযোগের জন্য ইন্টারন্যাশনাল ল্যাঙ্গুয়েজ (ইংলিশ) এ ভাল দক্ষতা থাকতে হবে।
কাজ করার সাথে প্রতিনিয়ত নতুন কিছু শেখার প্রবল মানসিকতা থাকতে হবে. যে বিষয় নিয়ে কাজ করবেন ঐ বিষয়ে নতুন যা কিছু আপডেট আসবে আপনাকে সবই রপ্ত করতে হবে। নয়ত না শেখার মানশিকতা কোন এক সময় আপনার ফ্রিল্যান্সিং কেরিয়ারের জন্য হুমকি হয়ে দারাবে।
শুধু ইংলিশ এ ভাল দক্ষতা থাকলেই হবে না ভাল কজের সাথে সাথে তুখোড় কমিউনিকেশন দক্ষতা প্রয়জন হবে। শুধু এর কারনেই অনেকে কাজ করে শ্বাস ফেলার সময়টুকু পান না আর অনেকে ভাল কাজ জানলেও কাজ পান না / ক্লাইন্ট ধরে রাখতে পারেন না। বাস্তবতা উপলব্ধি করুন, ফ্রিল্যান্সিং মানেই পরিশ্রম ছাড়াই লাখ লাখ টাকা এই ধারনা পরিহার করতে হবে। শুরুর আগেই ভেবেনিন কতটুকু সময় দিতে পারবেন. তাই পর্যাপ্ত সময় না থাকলে আপাতত কাজ শুরু নাকরাই ভাল। আপাতত যা সময়পান তা টুকিটাকি শেখার কাজে লাগান।
ভাল ভাবে কাজ শিখতে আপনাকে মিনিমাম ২-৩ বছর হাতে নিয়ে শুরু করতে হবে. হয়ত এর মদ্ধে আপনি টুকি-টাকি কাজ ও করতে পারবেন অবশ্যই তা আপনার শেখার গতির উপর নির্ভর করবে সময় হলে আপনি নিজেই বুঝতে পারবেন আপনি ছোট-খাট কাজের জন্য প্রস্তুত কিনা।
না উপরের পয়েন্ট গুলদিয়ে কোন ভয় দেখাচ্ছিন. হয়ত এর চাইতেও কঠিন বাস্তবতার মুখোমুখি হতে হবে যখন কাজ করবেন এছাড়া আরও অনেক বিষয় আছে যা লিখে শেষ করা সম্ভব না.আমার পক্ষে অন্তত.
BEST OF LUCK. HAPPY EARNING. ALLAH HAFEZ

No comments:

Post a Comment